ঢাকাশনিবার , ৩০ সেপ্টেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

ঝালকাঠিতে শত পাউন্ডের কেক কেটে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন

নিজস্ব প্রতিবেদন
সেপ্টেম্বর ৩০, ২০২৩ ২:৫৭ অপরাহ্ণ
Link Copied!

ঝালকাঠি প্রতিনিধিঃ বাঙালির সমৃদ্ধির পথে এগিয়ে চলার বাতিঘর, আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিন দেশের বিভিন্ন স্থানের মতো নানা কর্মসূচির মধ্যদিয়ে উদযাপিত হয়েছে ঝালকাঠিতেও।

শুক্রবার শেখ হাসিনার জন্মদিনটি উৎসব-মুখর পরিবেশে উদযাপন করেছে জেলা আওয়ামী লীগসহ সহযোগী সংগঠন এবং বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনগুলো।

একইদিন ১০০ পাউন্ডের কেক কেটে জন্মদিন উদযাপন করেছে জেলা প্রশাসন। সন্ধ্যা সারে ৭ টায় ঝালকাঠি শিল্পকলা একাডেমীর অডিটরিয়ামে পুলিশ সুপারসহ জেলাপর্যায়ের কর্মকর্তাদের সাথে নিয়ে শতপাউন্ডের কেকটি কাটেন জেলা প্রশাসক ফারাহ্ গুল নিঝুম। জেলা প্রশাসন আয়োজিত কেক কাটা অনুষ্ঠানে যোগ দেন জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ, পেশাজীবী, সরকারী দফতর প্রধানগন।

১৯৪৭ সালের এই দিনে তিনি গোপালগঞ্জের মধুমতি নদী বিধৌত টুঙ্গিপাড়ায় জন্মগ্রহণ করেন। শেখ হাসিনা স্বাধীন বাংলাদেশের স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছার জ্যেষ্ঠ কন্যা। বর্তমানে তিনি জাতিসংঘ সাধারণ পরিষদের অধিবেশনে যোগদান উপলক্ষে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।