ঢাকামঙ্গলবার , ৭ নভেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার
আজকের সর্বশেষ সবখবর

ঝালকাঠিতে মোর্শেদ মেডিকেল সেন্টারের উদ্বোধন

নিজস্ব প্রতিবেদন
নভেম্বর ৭, ২০২৩ ১২:৩৯ অপরাহ্ণ
Link Copied!

ঝালকাঠি প্রতিনিধিঃ ঝালকাঠিতে অত্যাধুনিক সুযোগ সুবিধা নিয়ে যাত্রা শুরু করেছে মোর্শেদ মেডিকেল সেন্টার (এমএমসি) হাসতাপাল ও ডায়াগণস্টিক।

মঙ্গলবার (০৭ নভেম্বর) দুপুরে ফলক উন্মোচন ও বেলুন উড়িয়ে বেসরকারি এ হাসপাতালটির উদ্বোধন করেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও সাবেক শিল্পমন্ত্রী আমির হোসেন আমু এমপি।

এ সময় জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহ আলম, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, সিভিল সার্জন ডা. এইচ এম জহিরুল ইসলাম ও হাসপাতালের চেয়ারম্যান মোর্শেদ আলম খান উপস্থিত ছিলেন।

নতুন এ হাসপাতালটিতে রয়েছে অত্যাধুনিক সকল সুযোগ সুবিধা। ৫০ বেডের এ হাসপাতালে রয়েছে ভিভিআইপি ও ভিআইপিসহ ২৬টি কেবিন। শহরের কলেজ মোড় সংলগ্ন এলাকায় পাঁচ তলা বিশিষ্ট এ হাসপাতালটি নির্মাণ করেন মোর্শেদ আলম খান। উদ্বোধন শেষে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন হাসপাতালের চেয়ারম্যান মোর্শেদ আলম খান।

অন্যদের মধ্যে বক্তব্য দেন সিভিল সার্জন ডা. এইচ এম জহিরুল ইসলাম, হাসপাতালের কো-চেয়ারম্যান লাইলুন নাহার মিঠু, ঝালকাঠি প্রেস ক্লাবের সভাপতি কাজী খলিলুর রহমান, ঝালকাঠির ইসলামিয়া ফাজিল মাদ্রাসার সাবেক অধ্যক্ষ মুহাম্মদ আব্দুর রশীদ, হাসপাতালের প্রকল্প ইনচার্জ সাইদুর রহমান সেন্টু ও স্থানীয় যুবনেতা হাফিজুর রহমান ছালাম।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।