ঢাকারবিবার , ১৩ আগস্ট ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

১৫ আগস্টে একটা হুমকি সব সময় থাকে : ডিএমপি কমিশনার

নিজস্ব প্রতিবেদন
আগস্ট ১৩, ২০২৩ ২:৪০ অপরাহ্ণ
Link Copied!

ডেস্ক রিপোর্ট : আসন্ন ১৫ আগস্ট উপলক্ষ্যে জঙ্গি হামলার সুনির্দিষ্ট কোনো তথ্য না থাকলেও একটা হুমকি সব সময় থাকে বলে জানিয়েছেন ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কমিশনার খন্দকার গোলাম ফারুক।

রোববার (১৩ আগস্ট) সন্ধ্যায় এক প্রশ্নের জবাবে মোবাইল ফোনে এ তথ্য জানান ডিএমপি কমিশনার।

গতকাল থেকে (১২ আগস্ট) থেকে রাজধানীতে বিশেষ অভিযান শুরু হয়েছে ১৫ আগস্টকে কেন্দ্র করে।

১৫ আগস্টকে কেন্দ্র করে জঙ্গি হামলার কোনো হুমকির তথ্য রয়েছে কি না- এমন প্রশ্নে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) কমিশনার খন্দকার গোলাম ফারুক বলেছেন, জঙ্গি হামলার কোনো সুনির্দিষ্ট হুমকি নেই। আসন্ন ১৫ আগস্ট জাতীয় শোক দিবসকে কেন্দ্র করে রাজধানীতে ব্লক রেইড বা বিশেষ অভিযানটি আমাদের নিয়মিত কার্যক্রমেরই অংশ। তবে ১৫ আগস্ট উপলক্ষ্যে সব সময় একটা হুমকি থাকে। এই হুমকির বিষয়টির ওপর ভিত্তি করেই আমাদের এ বিশেষ অভিযান চলছে।

গত শনিবার রাজধানীতে ব্লক রেইড বা বিশেষ অভিযান পরিচালনার নির্দেশ দেন ডিএমপি কমিশনার খন্দকার গোলাম ফারুক। গত ১২ থেকে আগামী ১৪ আগস্ট পর্যন্ত রাজধানী ঢাকায় হোটেল-মেসে এই ব্লক রেইড চলবে। ১৫ আগস্টকে কেন্দ্র করে জঙ্গিরা যাতে অবস্থান না নিতে পারে সেই লক্ষ্যে বাসাবাড়ি, আবাসিক হোটেল, মেস, বস্তিসহ এলাকাভিত্তিক ব্লক রেইড, তল্লাশি ও চেকপোস্ট কার্যক্রম পরিচালনা করছে। ডিএমপির আওতাধীন সব আবাসিক হোটেল, মেস এবং বস্তি এলাকায় ব্লক রেইড ও তল্লাশি কার্যক্রম পরিচালনা করছে পুলিশ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।