ঢাকারবিবার , ৩ ডিসেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

বাংলাদেশ হোমিওপ্যাথিক চিকিৎসা বোর্ড চেয়ারম্যানকে সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদন
ডিসেম্বর ৩, ২০২৩ ১১:৫৬ পূর্বাহ্ণ
Link Copied!

কলাপাড়া প্রতিনিধি: বাংলাদেশ হোমিওপ্যাথিক চিকিৎসা শিক্ষা-২০২৩ গেজেট পাশ হওয়ায় বাংলাদেশ হোমিওপ্যাথিক বোর্ড এর চেয়ারম্যান, হোমিও রত্ন ডা. দিলিপ কুমার রায় কে কুয়াকাটায় সংবর্ধনা দেয়া হয়েছে।

বাংলাদেশ ডিএইচএমএস ডক্টরস্ এসোসিয়েশন ও হোমিওপ্যাথিক কলেজ শিক্ষক সমিতি বরিশাল বিভাগের যৌথ আয়োজনে রবিবার বেলা ১১ টায় হোটেল বনানী প্যালেস প্রাঙ্গণে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ডিএইচএমএস ডক্টরস্ এসোসিয়েশন বরিশাল বিভাগের সভাপতি ডা. মোঃ সৈয়দ সাইদুর রহমান কামালের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ হোমিওপ্যাথিক বোর্ড চেয়ারম্যান ডাঃ দিলীপ কুমার রায়।

অনুষ্ঠানের উদ্বোধন করেন, ডাঃ শেখ মোঃ ইফতেখার উদ্দিন।

প্রধান বক্তা ছিলেন বাংলাদেশ হোমিওপ্যাথিক বোর্ডের রেজিস্ট্রার ডাঃ মোঃ জাহাঙ্গীর আলম।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন কুয়াকাটা পৌর মেয়র মোঃ আনোয়ার হাওলাদার প্রমুখ।
স্বাগত বক্তব্য রাখেন, ডিডিএ পটুয়াখালী জেলা শাখার সাধারণ সম্পাদক ডাঃ জান্নাতুল ফেরদৌস। সার্বিক তত্বাবধানে ছিলেন বাহোবো বরিশাল বিভাগের বোর্ড সদস্য অধ্যক্ষ ডাঃ আবুল কালাম আজাদ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, হোমিওপ্যাথি চিকিৎসকরা এক সময় অবহেলিত ছিলাম। আমরা ডাঃ হিসেবে পরিচয় দিতে পারতাম না। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপে গেজেট প্রকাশিত হয়েছে। এ গেজেট প্রকাশের মাধ্যমে হোমিওপ্যাথিক চিকিৎসকদের অধিকার প্রতিষ্ঠিত হয়েছে। এজন্য মাননীয়প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানান বাংলাদেশ হোমিওপ্যাথিক চিকিৎসক পরিষদের নেতৃবৃন্দ।

সংবর্ধনা অনুষ্ঠানে দেশের বিভিন্ন অঞ্চল থেকে প্রায় তিন শতাধিক হোমিওপ্যাথিক চিকিৎসকরা অংশগ্রহণ করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।