ঢাকাশনিবার , ২৩ ডিসেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

বরিশালে বিএনপির লিফলেট বিতরণ, ভোট বর্জনের আহ্বান

নিজস্ব প্রতিবেদন
ডিসেম্বর ২৩, ২০২৩ ১২:১৭ অপরাহ্ণ
Link Copied!

এইচ.এম.এ রাতুল: সর্বাত্মক অসহযোগ আন্দোলনের অংশ হিসেবে বরিশাল নগরবাসীকে ভোট বর্জনের আহ্বান জানিয়ে লিফলেট বিতরণ করেছে মহানগর ও উত্তর জেলা বিএনপি। শনিবার (২৩ ডিসেম্বর) দিনভর নেতাকর্মীরা মিছিল নিয়ে বিএম কলেজ রোড ও কালিবাড়ি রোডে লিফলেট বিতরণ করে। এছাড়া নগরীর ত্রিশটি ওয়ার্ড কমিটির নেতাকর্মীরাও কর্মসূচির শেষ দিন জনসাধারণের মাঝে লিফলেট বিতরণ করেছে।

দুপুরে নগর বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক জিয়া উদ্দিন সিকদারের নেতৃত্বে নেতাকর্মীরা বিএম কলেজ রোড থেকে নথুল্লাবাদ পর্যন্ত মিছিল ও লিফলেট বিতরণ করে। এরপর উত্তর জেলা বিএনপির সাবেক সভাপতি ও কেন্দ্রীয় বিএনপির সদস্য মেজবাহ উদ্দিন ফরহাদ কালিবাড়ি রোডে লিফলেট বিতরণ করে। এসময় বিএনপি নেতাকর্মীরা জনসাধারণকে ভোট বর্জনের আহ্বান জানান।

এছাড়াও ভোট গ্রহণে নিযুক্তদের নির্বাচনী দায়িত্ব পালন না করা, সরকারকে ট্যাক্স, খাজনাসহ অন্যান্য বিল প্রদান বন্ধ, ব্যাংক লেনদেন এড়িয়ে চলাসহ রাজনৈতিকসহ মিথ্যা ও গায়েবি মামলায় হাজিরা না দেওয়ার জন্য সবাইকে আহ্বান জানান।

বরিশাল মহানগর বিএনপির দপ্তরের দায়িত্বপ্রাপ্ত সদস্য জাহিদুর রহমান রিপন এসব তথ্য নিশ্চিত করে বলেন, সর্বাত্মক অসহযোগ আন্দোলনের অংশ হিসেবে আমাদের কর্মসূচি বৃহস্পতিবার থেকে শুরু হয়েছে; শনিবার পর্যন্ত চলবে। আমরা প্রতিটি ওয়ার্ডের জনসাধারণের দ্বারে দ্বারে গিয়ে গণমানুষের লিফলেট হাতে তুলে দিচ্ছি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।