ঢাকাশুক্রবার , ২৯ ডিসেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

বিএনপির রাজনীতি করার অধিকার নেই: বরিশালে প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদন
ডিসেম্বর ২৯, ২০২৩ ১১:০৪ পূর্বাহ্ণ
Link Copied!

এইচ.এম.এ রাতুল: আওয়ামীলীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বিএনপির রাজনীতি করার অধিকার নেই। কারণ, মানুষের কল্যাণ না করে তারা রাজনীতির নামে মানুষ পোড়ায়। গণতান্ত্রিক ধারা অব্যাহত আছে বলেই আজকের বাংলাদেশের এত উন্নয়ন হয়েছে। তাই নৌকায় ভোট দিয়ে আবারো আওয়ামী লীগকে ক্ষমতায় আনবেন আপনারা।

শুক্রবার (২৯ ডিসেম্বর) বিকেলে বরিশালের বঙ্গবন্ধু উদ্যানে নির্বাচনী জনসভায় তিনি এ কথা জানান।

প্রধানমন্ত্রী বলেন, একসময় বরিশাল বিভাগই ছিল অন্ধকারে, আওয়ামী লীগ এসে আলো জ্বেলেছে। আজকে দেশ সত্যিই বদলে গেছে। ভাঙ্গা থেকে বরিশাল হয়ে কুয়াকাটা পর্যন্ত ৬ লেনের রাস্তা হবে। যখন আমরা দেশের উন্নয়নে কাজ করি তখন বিএনপি জামায়াত আগুন দেয়।

শেখ হাসিনা বলেন, বিএনপির অপশাসনের বিরুদ্ধে ২০০৮ সালে এ দেশের মানুষ ভোট দিয়েছিল আওয়ামী লীগকে। বাংলাদেশ এখন বদলে যাওয়া দেশ। সকল ক্ষেত্রে এগিয়ে গেছে দেশের মানুষ।

তিনি আরও বলেন, শিল্পায়নের জন্য ভোলার গ্যাস ঢাকা মতো বরিশালেও আনা হবে।সারাবিশ্বকে চ্যালেঞ্জ করে পদ্মা সেতু করে দিয়েছি। বিনা পয়সায় শিক্ষার্থীদের বই দেয়ার উদ্যোগ নেয় আওয়ামী লীগ। বরিশালে নৌঘাটি করেছি। কয়লা ভিত্তিক বিদ্যুৎ কেন্দ্র করেছি। মসজিদ-মাদ্রাসার উন্নয়ন করেছি। বরিশালেও মেডিকেল বিশ্ববিদ্যালয় করা হবে। এ বিভাগের কেউ ভূমিহীন থাকলে তাকে বিনা পয়সার ঘর করে জীবন-জীবিকার ব্যবস্থা করবো। কোনো মানুষ পিছিয়ে থাকবে না। সে লক্ষ্যে আমরা কাজ করছি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।