ঢাকাবৃহস্পতিবার , ৪ জানুয়ারি ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

বরগুনা-২: নৌকার প্রার্থীর সঙ্গে পাথরঘাটার ব্যবসায়ীদের উঠান বৈঠক

নিজস্ব প্রতিবেদন
জানুয়ারি ৪, ২০২৪ ১২:৪৭ অপরাহ্ণ
Link Copied!

পাথরঘাটা প্রতিনিধি : পাথরঘাটার ব্যবসায়ীদের সঙ্গে উঠান বৈঠক করেন বরগুনা ২ আসনের আওয়ামী লীগের মনোনীত প্রার্থী সুলতানা নাদিরা এমপি।

বুধবার সন্ধ্যা ৭টায় পাথরঘাটা সরকারি মডেল কেএম মাধ্যমিক বিদ্যালয়ের গ্রান্ডফ্লরে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে আয়োজিত পাথরঘাটার ব্যবসায়ীদের সঙ্গে এই উঠান বৈঠকে উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলমগীর হোসেন, সাধারণ সম্পাদক এডভোকেট জাবির হোসেন, পৌরমেয়র আনোয়ার হোসেন আকন সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

প্রধান অতিথির বক্তব্য রাখেন নৌকা মনোনীত প্রার্থী সুলতানা নাদিরা এমপি’র জ্যেষ্ঠ কন্যা ফারজানা সবুর রুমকি।

এসময় রুমকি বলেন,আমার বাবা প্রয়াত সাবেক সাংসদ গোলাম সবুর টুলু আজীবন আপনাদের পাশে ছিলেন। আমার মা এবং আমরাও তাঁর মতো আপনাদের পাশে থাকতে চাই। আপনারাও আমাদেরকে পাশে রাখবেন। আপনাদের সঙ্গে আমরা আবারও বসতে চাই। এমপি নির্বাচনে আমার মা সুলতানা নাদিরাকে নৌকা মার্কায় ভোট দিবেন কিনা এমন প্রশ্নের সঙ্গে সঙ্গে উপস্থিত ব্যবসায়ীসহ সর্বস্তরের জনসাধারণ হাত উচিয়ে সমর্থন জানিয়ে দেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।