ঢাকাবৃহস্পতিবার , ৪ জানুয়ারি ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

নৌকাকে বিজয়ী করতে পিরোজপুর জেলা ছাত্রলীগের প্রচার-প্রচারণা

নিজস্ব প্রতিবেদন
জানুয়ারি ৪, ২০২৪ ১:২৯ অপরাহ্ণ
Link Copied!

পিরোজপুর প্রতিনিধি: জাতীয় নির্বাচনে পিরোজপুর জেলার ৩টি আসনে নৌকা মার্কার প্রার্থীকে বিজয়ী করতে প্রচার প্রচারনা ও পথসভা করেছে জেলা ছাত্রলীগ। আজ বৃহস্পতিবার সকালে শহরের সিঅফিস মোড়ে পিরোজপুর-১ আসনের নৌকা মার্কার প্রার্থী শ ম রেজাউল করিমের পক্ষে লিফলেট বিতরণ ও পথসভা করে জেলা ছাত্রলীগের সভাপতি অনিরুজ্জামান অনিক ও সাধারণ সম্পাদক ইফতেখার মাহমুদ সজল সহ বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।

এসময় জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইফতেখার মাহমুদ সজল বলেন, পিরোজপুর-১ আসনে বিপুল ভোটে প্রধানমন্ত্রীর মার্কা নৌকা বিজয় লাভ করবে।

আর ছাত্রলীগ সভাপতি অনিরুজ্জামান অনিক বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার পর থেকেই প্রধানমন্ত্রীর নির্দেশে আমরা ছাত্রলীগের প্রতিটা কর্মী নৌকার পক্ষে মাঠে কাজ করছি। নৌকার পক্ষে সাধারণ মানুষের ব্যাপক সাড়া পাওয়া যাচ্ছে। আগামী ৭ জানুয়ারি জেলার ৩টি আসনে হবে নৌকার বিজয়।

পিরোজপুর-১ আসনে নৌকা মার্কার প্রার্থী শ ম রেজাউল করিমের বিপক্ষে লড়াই করছেন সাবেক এমপি, জেলা আওয়ামী লীগের সভাপতি ও স্বতন্ত্র প্রার্থী একেএমএ আউয়াল।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।