ঢাকাবুধবার , ১০ জানুয়ারি ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

দলীয় শৃঙ্খলা ভঙ্গের কারণে বিএনপির তিন নেতাকে বহিষ্কার

নিজস্ব প্রতিবেদন
জানুয়ারি ১০, ২০২৪ ৩:৩২ অপরাহ্ণ
Link Copied!

ঝালকাঠি প্রতিনিধি: ঝালকাঠি জেলার রাজাপুর উপজেলা বিএনপি’র ১জন ও ইউনিয়ন ছাত্রদলের ২জন নেতাকে দলীয় শৃঙ্খলা ভঙ্গের কারণে বিএনপির সাংগঠনিক পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

বুধবার (১০ডিসেম্বর) বিকেলে রাজাপুর উপজেলা ছাত্রদলের সাধারন সম্পাদক মোঃ রফিকুল ইসলাম মৃধা তার নিজ ফেসবুক একাউন্টে বহিষ্কারের এ প্রেসবিজ্ঞপ্তিতর কথা জানান।

রাজাপুর উপজেলা ছাত্রদলের সিদ্দান্ত মোতাবেক সাংগঠনিক শৃঙ্খলা ভঙ্গের সুর্নিদৃষ্ট অভিযোগ ও প্রমানের বৃত্তিতে সাতুরিয়া ইউনিয়ন ছাত্রদলের সভাপতি মোঃ সোহেল রানা ও সাধারন সম্পাদক মোঃ আজমীর মৃধা কে, সাংগঠনিক পদ থেকে বহিস্কার করে সিনিয়র সহ-সভাপতি মোঃ জাহাঙ্গীর হোসেন সজীব কে ভারপ্রাপ্ত সভাপতি ও আমান মিয়া কে ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক এর দ্বায়িত দেওয়া হয়।

রাজাপুর উপজেলা ছাত্রদলের সভাপতি মোঃ জাহিদ হোসেন ও সাধারন সম্পাদক মোঃ রফিকুল ইসলাম মৃধার এই সিদ্ধান্তে রাজাপুর উপজেলা ছাত্রদলের যুগ্ম-আহবায়ক (দপ্তরের দায়িত্বে) মোঃ তরিকুল ইসলাম (মুন) সাক্ষরিত বহিস্কারের অনুমোদন করেন।

এর আগে দুপুরে রাজাপুর উপজেলা বি.এনপির সভাপতি মোঃ আবুল কালাম আজাদ ও সাধারন সম্পাদক মোঃ নাসিম উদ্দিন আকন সিদ্ধান্তে রাজাপুর উপজেলা বি.এনপি সিদ্ধান্ত মোতাবেক সাংগঠনিক শৃঙ্খলা বঙ্গ এবং দল ছেড়ে অন্য দলে যোগদান করে মীরজাফরের পরিচয় দেওয়ায় সুর্নিদৃষ্ট অভিযোগ ও প্রমানের বৃত্তিতে রাজাপুর ইউনিয়ন বি.এনপির সাধারন সম্পাদক মোঃ মশিউর রহমান নয়ন খাঁ কে, সাংগঠনিক পদ থেকে বহিস্কারের অনুমোদন করেন। এর সাথে দলের সকল কার্যক্রম থেকে অব্যহতি দেওয়া হয়।

রাজাপুর উপজেলা বি.এনপির সাধারন সম্পাদক মোঃ নাসিম উদ্দিন আকন এই সিদ্ধান্তে সাক্ষরিত বহিস্কারের অনুমোদন করেন।

রাজাপুর উপজেলা বিএনপির সভাপতি মোঃ আবুল কালাম আজাদ বলেন, দলের শৃঙ্খলা বিরোধী কর্মকান্ডের সাথে জড়িত থাকায় নিজ দল ছেড়ে অন্য দলে যোগদান করে মীরজাফরের পরিচয় দেওয়ায় সুর্নিদৃষ্ট অভিযোগে তাদেরকে বহিষ্কার এর সাথে দলের সকল কার্যক্রম থেকে অব্যহতি প্রদান করা হয়েছে। যাহারা দলের শৃঙ্খলা বিরোধী কর্মকান্ডের সাথে জড়িত থাকিবে তাদের সবাইকেই অব্যাহতি-বহিষ্কার প্রদান করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।