ঢাকামঙ্গলবার , ২৩ জানুয়ারি ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার
আজকের সর্বশেষ সবখবর

বিশ্ববিদ্যালয় শুধুমাত্র সিজিপিএ অর্জনের জায়গা নয়: ববি উপাচার্য

নিজস্ব প্রতিবেদন
জানুয়ারি ২৩, ২০২৪ ২:০৫ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: বিশ্ববিদ্যালয় শুধুমাত্র সিজিপিএ অর্জনের জায়গা নয়। এখানে যে যে বিষয়ে পড়াশোনা করবে তাকে সে বিষয়ে ভালোভাবে দক্ষতা অর্জন করতে হবে। আর দক্ষতা অর্জনের জন্য শিক্ষার্থীদের গবেষণাভিত্তিক পড়াশোনা করতে হবে, যাতে করে তাদের গবেষণা দেশের জন্য খোরাক হিসেবে কাজ করে ।

মঙ্গলবার সকাল ১১টায় বরিশাল বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের আয়োজনে অনুষ্ঠিত Unleashing the Career Insights for Economics Graduates শীর্ষক সেমিনারে প্রধান অতিথির বক্তব্যে এ কথাগুলো বলেন বিশ^বিদ্যালয়ের উপাচার্য (রু.দা) অধ্যাপক ড. মোহাম্মদ বদরুজ্জামান ভূঁইয়া।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন দিলআফরোজ খানম।

অর্থনীতি বিভাগের চেয়ারম্যান রিফাত ফেরদাউসের সভাপতিত্বে সেমিনারে প্রধান বক্তা ছিলেন এসিডিআই/ভিওসিএ এর মনিটরিং, ইভালুয়েশন এন্ড লার্নিং টিম লিডার অপূর্ব কুমার দত্ত। অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক ড. অপূর্ব রায়ের সঞ্চালনায় সেমিনারে বিভাগের শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা, কর্মচারীসহ আমন্ত্রিত অতিথিবৃন্দরা উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।