ঢাকাশনিবার , ২৭ জানুয়ারি ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

নেতাকর্মীদের জেলে পুরে আন্দোলন দমানো যাবে না, বিএনপির হুশিয়ারী

নিজস্ব প্রতিবেদন
জানুয়ারি ২৭, ২০২৪ ২:৫৫ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: দ্রব্যমূল্যের সীমাহীন ঊর্ধ্বগতি, চেয়ারপারসন খালেদা জিয়াসহ নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা প্রত্যাহার ও সংসদ বাতিলসহ একদফা দাবিতে কালো পতাকা মিছিল করেছে বরিশাল বিএনপি।

শনিবার (২৭ জানুয়ারি) বেলা ১১ টায় নগরের সদর রোডের দলীয় কার্যালয় চত্বর থেকে বরিশাল মহানগরসহ উত্তর ও দক্ষিণ জেলা বিএনপির যৌথ উদ্যোগে এ কর্মসূচি পালন করা হয়।

দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক আবুল হোসেন খানের সভাপতিত্ব ও সদস্য সচিব আবুল কালাম শাহিনের সঞ্চালনায় মিছিলের আগে নেতাকর্মীরা সমাবেশ করেন। এতে ‘বিরোধীদলীয় নেতাকর্মীদের জেলে পুরে আন্দোলন দমানো যাবে না’ বলে হুঁশিয়ারি দেন তারা।

সমাবেশে কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট বিলকিস জাহান শিরিন বলেন, স্বৈরাচারী ক্ষমতা ব্যবহার করে, বিরোধীদলীয় নেতাকর্মীদের জেলহাজতে ভরে কোনোদিন আন্দোলন দমিয়ে রাখা যায়নি, যাবেও না। বিএনপি নেতাকর্মীদের জেলে রেখে এই সরকার বেশিদিন টিকে থাকতে পারবে না। আন্দোলন চলছে চলবে যতদিন পর্যন্ত এই ১০ শতাংশ ভোটের সরকারের পতন না হবে।

সমাবেশ শেষে বিএনপির কালো পতাকা মিছিলটি গির্জা মহল্লা, চকবাজার ও লাইন রোড হয়ে ফের সদর রোডের দলীয় কার্যালয় চত্বরে গিয়ে শেষ হয়। এ কর্মসূচিকে কেন্দ্র করে সদর রোডসহ আশপাশের এলাকায় বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছিল।

সমাবেশে বিলকিস ছাড়াও বক্তব্য দেন মহানগর বিএনপির আহ্বায়ক মো. মনিরুজ্জামান খান ফারুক, যুগ্ম আহ্বায়ক (আহ্বায়কের দায়িত্বপ্রাপ্ত) জিয়াউদ্দিন সিকদার জিয়া, উত্তর জেলা বিএনপির আহ্বায়ক দেওয়ান মো. শহীদুল্লাহ, বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য এবায়েদুল হক চাঁন ও মেজবাউদ্দিন ফরহাদ প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।