ঢাকামঙ্গলবার , ৩০ জানুয়ারি ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় বিএনপির কালো পতাকা মিছিলে পুলিশের বাঁধা, আটক ২

নিজস্ব প্রতিবেদন
জানুয়ারি ৩০, ২০২৪ ১:৫৫ অপরাহ্ণ
Link Copied!

পিরোজপুর প্রতি‌নিধি: পিরোজপুরের মঠবাড়িয়ায় বিএনপির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে কালো পতাকা মিছিল পন্ড করে দিয়েছে পুলিশ। মঙ্গলবার সকালে পৌর বিএনপি‘র আহবায়ক কেএম হুমায়ূন কবির ও উপজেলা বিএনপি‘র সদস্য সচিব আবু বকর সিদ্দিক বাদল এর নেতৃত্বে শহরে পৃথক দুটি মিছিল বের করা হয়। এসময় কালো পতাকা মিছিল ছত্রভঙ্গ করার সময় যুবদলের দুই নেতাকে আটক করে পুলিশ।

আটককৃতরা হলেন- উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক মো. কাওসার মল্লিক ও পৌর যুবদল নেতা মো. বেল্লাল হোসেন।

দলীয় সূত্রে জানা গেছে, দ্রব্য মূল্যের সীমাহীন উর্দ্ধগতি, বেগম খালেদা জিয়াসহ সকল রাজবন্দির মুক্তি, মিথ্যা মামলা প্রত্যাহার, অবৈধ সংসদ বাতিল ও নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবীতে কেন্দ্র ঘোষিত কর্মসূচির কালো পতাকা মিছিল দলীয় কার্যালয় থেকে বের করা হয়। মিছিলটি প্রধান সড়কে পৌছালে পুলিশের বাঁধার মুখে পরে মিছিলটি ছত্রভঙ্গ হয়ে যায়। এসময় পুলিশ ধাওয়া করে ঐ দুই যুবদল নেতাকে থানায় নিয়ে যায়।

এ ঘটনার নিন্দা জানিয়ে উপজেলা বিএনপির সদস্য সচিব আবু বকর সিদ্দিক বাদল বলেন, শান্তিপুর্ণ মিছিল বের করা হলেও পুলিশ বিনা অপরাধে আমাদের দুই নেতাকে আটক করে নিয়ে যায়।

মঠবাড়িয়া থানার ওসি মো. শফিকুল ইসলাম বলেন, মো. কাওসার হোসেন মল্লিক ও বেল্লাল হোসেন নাশকতা মামলার আসামী থাকায় তাদেরকে গ্রেফতার করা হয়ছে। মঙ্গলবার বিকেলে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।