ঢাকাসোমবার , ২২ এপ্রিল ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার
আজকের সর্বশেষ সবখবর

পাথরঘাটা গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ, বসতঘর পুড়ে ভষ্ম!

নিজস্ব প্রতিবেদন
এপ্রিল ২২, ২০২৪ ১:০৯ অপরাহ্ণ
Link Copied!

বরগুনা প্রতিনিধিঃ পাথরঘাটা পৌর শহরের ৩ নং ওয়ার্ডে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণের ঘটনায় আগুন পুড়ে একটি বসতঘরের সবকিছু ছাইভষ্মে পরিনত হয়েছে। প্রাথমিকভাবে ৪ লক্ষাধিক টাকার ক্ষয় ক্ষতি হয়েছে বলে ধারনা করা হয়েছে । তাৎক্ষণিক ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে নগদ ৫ হাজার টাকা ও খাদ্য সামগ্রী নিয়ে ছুটে এসেছেন স্থানীয় সংসদ সদস্য সুলতানা নাদিরা।

সোমবার (২২ এপ্রিল) দুপুর পৌনে ১টার দিকে পাথরঘাটা পৌর শহর ৩নং ওয়ার্ডের করিম হাওলাদারের ছেলে ইউনুসের বাসগৃহে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।খবরপেয়ে পাথরঘাটা ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে ৪৫ মিনিটের মধ্যে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হলেও এই সময়ের মধ্যে ওই বসতঘর ও সকল মালামাল পুড়ে ছাইভষ্মে পরিণত হয় ।

খোজ নিয়ে জানা যায়, নাতির জন্য চা বানাতে গিয়ে ইউনুস তার ঘরে থাকা গ্যাস সিলিন্ডারের চুলা জ্বালানোর চেষ্টা করেন।এসময় ওই গ্যাস সিলিন্ডারটি হঠাৎ বিস্ফোরণ ঘটে। এতে ইউনুস হাওলাদার আগুনে কিছুটা দগ্ধ হয়। পরে আগুন পুরো ঘরে ছড়িয়ে পরে। আশেপাশের লোকজন ছুটে এসে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা চালায়। খবর পেয়ে ফায়ার সার্ভিস এসে প্রায় পৌনে একঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। ততক্ষণে বসতঘরটি সম্পূর্ণ পড়ে ছাই হয়ে যায়। এই ঘটনায় ঘরে থাকা স্বর্ণ অলংকার নগদ ৫০ হাজার টাকা পুড়ে ছাইভষ্ম হয়ে গেছে বলে জানায় ওই ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যরা।

খবর শুনে স্থানীয় সংসদ সদস্য সুলতানা নাদিরার পক্ষ থেকে প্রাথমিকভাবে ৫ হাজার টাকা ও খাদ্য সামগ্রী দিয়ে অসহায় ক্ষতিগ্রস্ত পরিবারকে সহায়তা করা হয়। ঘটনার খবর শুনে পৌর মেয়ার আনোয়ার হোসেন আকনসহ কাউন্সিলরগণ ছুটে আসেন

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।