ঢাকাবুধবার , ২৪ এপ্রিল ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার
আজকের সর্বশেষ সবখবর

পিরোজপুরে প্রতিপক্ষের হামলায় কলেজছাত্রের মৃত্যু

নিজস্ব প্রতিবেদন
এপ্রিল ২৪, ২০২৪ ১:২৩ অপরাহ্ণ
Link Copied!

পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুরের প্রতিপক্ষের হামলায় সৈয়দ রাসেল (২৪) নামর এক কলেজ ছাত্র নিহত হয়েছেন মঙ্গলবার (২৩ এপ্রিল) রাত সাড়ে ১২টার দিকে খুলনায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় ।

নিহত রাসেল পিরোজপুর পৌরসভার মুক্তারকাঠী গ্রামের ইদ্রিস আলীর ছেলে ও পিরোজপুর সরকারী সোহরাওয়ার্দী কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র। এর আগে ওই দিন দুপুরে উপজেলার কদমতলা ইউনিয়ন পরিষদের সামনে বসে তার উপর প্রতিপক্ষ হামলা চালালে তিনি গুরুতর আহত হন।

ওই হত্যার বিচারের দাবীতে বুধবার (২৪ এপ্রিল) দুপুরে তার সহপাঠীরা পিরোজপুর শহরে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেন।

থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সম্প্রতি ওই যুবক জেলার সদর উপজেলার কদমতলা গ্রামের রিয়াজুল ইসলামের সাথে মারামারির একটি ঘটান নিয়ে বিরোধ চলছিলো। ওই রিয়াজুলের উপর হামলায় নিহত রাসেল ও তার বন্ধুরা সম্পৃক্ত ছিলো। এনিয়ে বিরোধের জেরে গত মঙ্গলবার (২৩ এপ্রিল) দুপুরে রাসেল কদমতলা থেকে পিরোজপুরে যাওয়ার কালে রিয়াজুল তার লোকজন নিয়ে পরিকল্পিতভাবে রাসেলের উপর হামলা করে এতে রাসেল গুরুতর আহত হন তাকে প্রথমে পিরোজপুর সদর হাসপাতাল ও পরে উন্নত চিকিৎসার জন্য খুলনা সিটি হাসপাতালে প্রেরন করা হয় সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহতের স্বজনদের দাবী, নিহত রাসেল ওই দিন দুপুরে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী এসএম বায়েজিদ হোসেনর সাথে দেখা করতে তার বাড়িতে যান। সেখানে থেকে ফেরার পথে পূর্ব থেকে ওৎ পেতে থাকা কিছু যুবক তার উপর হামলা চালিয়ে গুরুতর আহত করে। তিনি খুলনা চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তিনি কখনো কোন অন্যায়ের সাথে জড়িত ছিলো না। তাকে পরিকল্পিতভাবে হত্যা কার হয়েছে।

পিরোজপুর সদর থানার অফিসার ইন চার্জ (ওসি) মো. আশিকুজ্জামান বলেন, এ ঘটনায় হত্যা মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।