ঢাকাবুধবার , ২৪ এপ্রিল ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় বৃষ্টি কামনা করে ইসতেস্কার নামাজ আদায়

নিজস্ব প্রতিবেদন
এপ্রিল ২৪, ২০২৪ ১:৪২ অপরাহ্ণ
Link Copied!

পিরোজপুর প্রতি‌নিধি: প্রচন্ড তাপদাহ থেকে পরিত্রান পেতে রহমতে বৃষ্টির জন্য পিরোজপুরের মঠবাড়িয়ায় বুধবার সকালে ইসতেস্কার নামাজ আদায় করা হয়।

মঠবাড়িয়া সরকারী কলেজ মাঠে সকাল ৭ টায় অনুষ্ঠিত নামাজে ইমামতি করেন উপজেলা কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম ও টিকিকাটা নূরিয়া সিনিয়র মাদ্রাসার উপাধক্ষ মাওলানা মো. সিদ্দিকুর রহমান। নামাজে এলাকার শত শত ধর্মপ্রাণ মুসলমান অংশ নেন।

নামাজ শেষে মুসল্লিরা দু’হাত তুলে রহমরতর বৃষ্টি কামনা করে মহান আল্লাহ রাব্বুল আলামিনের নিকট মুনাজতে নোনাজারি করতে থাকেন। এসময় মুসল্লিদের কান্নায় কলেজ মাঠ ভারি হয়ে উঠে। এছাড়া উপজেলার বিভিন্ন স্থানে ইসতেস্কা নামাজ অনুষ্ঠিত হয় খবর পাওয়া গেছে।

বৃষ্টির জন্য আগামীকাল সকালে একই মাঠে ও মিরুখালী বাজারসহ উপজেলার বিভিন্ন স্থানে ইসতেস্কা নামাজ অনুষ্ঠিত হবে বলে জানাগেছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।