ঢাকাবুধবার , ৩১ জানুয়ারি ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার
আজকের সর্বশেষ সবখবর

পিরোজপুরে সাবেক চেয়ারম্যান হত্যা মামলায় বর্তমান চেয়ারম্যানসহ গ্রেপ্তার ৪

নিজস্ব প্রতিবেদন
জানুয়ারি ৩১, ২০২৪ ১২:২৯ অপরাহ্ণ
Link Copied!

এইচ.এম.এ রাতুল: পিরোজপুরের নেছারাবাদ উপজেলার আটঘর কুড়িয়ানা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শেখর কুমার শিকদার হত্যা মামলার হোতা বর্তমান চেয়াম্যান মিঠুন হালদারসহ চারজনকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৮। মঙ্গলবার রাতে বাগেরহাট জেলার মোল্লারহাট থানাধীন এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

আজ বুধবার (৩১ জানুয়ারি) দুপুর সাড়ে ১২টায় বরিশাল র‌্যাব-৮ এর কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেন অধিনায়ক জুবায়ের আলম শোভন। গ্রেপ্তারকৃতরা হলেন-বর্তমান চেয়ারম্যান মিঠুন হালদার ও তার সহযোগী সুষম হালদার, জালিস মাহমুদ এবং মো. আমিনুল ইসলাম।

সংবাদ সম্মেলনে র‌্যাব জানায়, ঘটনার পর হত্যার সঙ্গে জড়িতরা গ্রেপ্তার এড়াতে দেশের বিভিন্ন অঞ্চলে আত্মগোপন করে। গোয়েন্দা নজরদারি বাড়িয়ে ও ছায়াতদন্ত করে তথ্যপ্রযুক্তির সহয়তায় র‌্যাব-৮ ও র‌্যাব-৬ এর যৌথ অভিযানিক টিম মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে বাগেরহাটের মোল্লারহাট থানা এলাকা থেকে মূল হোতা বর্তমান চেয়ারম্যানসহ চারজনকে গ্রেপ্তার করে। হত্যাকান্ডের পর তারা গ্রেপ্তার এড়াতে বাগেরহাটে আত্মগোপনে ছিলেন।

র‌্যাব জানায়, এলাকায় আধিপত্য বিস্তার ও পূর্ব শত্রুতার জেরে পিরোজপুরের নেছারাবাদ উপজেলার আটঘর কুড়িয়ানা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শেখর কুমার শিকদার ৩০ জানুয়ারি মঙ্গলবার একটি বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানে যোগ দিতে নিজ বাড়ি থেকে যাওয়ার পথে মিঠুন হালদারের নেতৃত্ব লাঠি ও ইট দিয়ে মারধর করে তাকে মৃত মনে করে সেখানে ফেলে চলে যায়। পরে স্থানীয়রা শেখর কুমার শিকদারকে উদ্ধার করে প্রথমে নেছারাবাদ ও পরে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে এ ঘটনার পরপরই ঘটনাস্থল থেকে শংকর সরকার ও বাবুল হালদার নামে দুইজনকে গ্রেপ্তার করে পুলিশ। এ ছাড়া পরে অভিযান চালিয়ে তাপস মজুমদার এবং স্বাধীন হালদার নামে আরও দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছেন নেছারাবাদ থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) এইচএম শাহীন।

তিনি জানান, পূর্বশত্রুতার জের ধরেই সাবেক চেয়ারম্যানকে পিটিয়ে হত্যা করা হয়েছে। এই ঘটনায় নিহতের স্ত্রী মালা মন্ডল বাদী হয়ে ১৫ জনের নামধারী এবং অজ্ঞাত ১০/১২ জনকে আসামি করে মামলা দায়ের করেছেন। চাঞ্চল্যকর এ ঘটনায় এখন পর্যন্ত মোট ৮ জনকে গ্রেপ্তার করা হলো।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।