ঢাকাবৃহস্পতিবার , ৮ ফেব্রুয়ারি ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

কাউখালীতে অনাবাদি জমি আবাদে আনার উদ্যোগ উপজেলা প্রশাসনের

নিজস্ব প্রতিবেদন
ফেব্রুয়ারি ৮, ২০২৪ ১২:৫৫ অপরাহ্ণ
Link Copied!

পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুর জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমানের নির্দেশনা বাস্তবায়নে অনাবাদি জমিতে কৃষির সম্প্রসারণের জন্য কাউখালী উপজেলার পাঁচটি ইউনিয়নে ৩০ বিঘা জমিতে উপজেলা প্রশাসন এবং উপজেলা কৃষি অধিদপ্তরের সহোযোগিতায় মুগ ডাল এবং তিলের চাষ কার্যক্রম গ্রহণ করা হয়েছে।

এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার সকালে (৮ ফেব্রুয়ারি) কাউখালী উপজেলার শিয়ালকাঠী ইউনিয়নের বেকুটিয়া ব্রিজের পাশে শংকরপুর মৌজার কৃষকদের ৬ বিঘা জমি অল্প খরচে চাষ করার ব্যবস্থা গ্রহণ করে কৃষকদের মাঝে মুগ ডালের বীজ দেওয়া হয়েছে। রবি মৌসুমে কৃষকদের অল্প খরচে জমি আবদে আনার লক্ষ্যে এই পরিকল্পনা হাতে নেওয়া হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন, কাউখালী উপজেলা সমাজসেবা কর্মকর্তা মহাসিন কবির, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোঃ আরিফুর রহমান, উপজেলা উপসহকারী কৃষি কর্মকর্তা গৌতম বরণ মজুমদার।

কাউখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা সজল মোল্লা বলেন, আমাদের মূল লক্ষ্য হলো কাউখালীতে কোন অনাবাদি জমি থাকবে না।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।