ঢাকাশনিবার , ১০ ফেব্রুয়ারি ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার
আজকের সর্বশেষ সবখবর

নেছারাবাদে ইদুর মারা তারে জড়িয়ে দুই সহোদরের মৃত্যু

নিজস্ব প্রতিবেদন
ফেব্রুয়ারি ১০, ২০২৪ ১২:৫৮ অপরাহ্ণ
Link Copied!

পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুরের নেছারাবাদে কৃষি জমিতে ইদুর মারার তারে বিদ্যুৎপৃষ্ট হয়ে একই পরিবারের দুই সহোদরের মৃত্যু হয়েছে। আজ শনিবার (১০ ফেব্রুয়ারি) সকালে উপজেলার বলদিয়া ইউনিয়নের ১ নং ওয়ার্ডের উড়িবুনিয়া গ্রামে এই ঘটনা ঘটে। নিহতরা হলেন নাদিম মাঝি (২৫) ও ইমাম মাঝি (২২)। নাদিম মাঝি ও ইমাম মাঝি ওই গ্রামের আয়নার হক মাঝির ছেলে।

নেছারাবাদ থানার ওসি মোঃ গোলাম ছরোয়ার বিষয়টির সত্যতা নিশ্চিত করেন।

বলদিয়া ইউনিয়নের ইউপি সদস্য মোঃ মিজান মিয়া জানান, ওই এলাকার রিপন নামে এক ব্যক্তি ইদুর নিধনের জন্য নিজের কৃষি জমিতে বৈদ্যুতিক সংযোগ দেয়। শুক্রবার গভীর রাতে নাদিম ও ইমাম দুই ভাই ওই জমিতে পাখি শিকার করতে গিয়ে বৈদ্যুতিক তারে জড়িয়ে পড়ে এবং ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। আজ সকালে এলাকাবাসীরা দুই ভাইকে মৃত অবস্থায় দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়।

নাদিম ও ইমাম উরি বুনিয়া এলাকার একটি মুরগির ফার্মে কাজ করতেন ও সেখানেই পরিবার নিয়ে বসবাস করত।

এ ব্যাপারে নেছারাবাদ থানা পুলিশ দু’জনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পিরোজপুর মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে বলে জানিয়েছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।