ঢাকাবৃহস্পতিবার , ১৪ সেপ্টেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

তেঁতুলিয়ায় জাহাজের ধাক্কায় ট্রলার ডুবে জেলে নিহত

নিজস্ব প্রতিবেদন
সেপ্টেম্বর ১৪, ২০২৩ ১:৫৫ অপরাহ্ণ
Link Copied!

লালমোহন প্রতিনিধি : ভোলায় কার্গো জাহাজের ধাক্কায় একটি ট্রলার ডুবির ঘটনায় মো. জিহাদ (১৬) নামে এক জেলের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরও ৪ জেলে আহত হয়েছেন।

বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) ভোরে বদনপুর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের নাজিরপুর ঘাট সংলগ্ন তেঁতুলিয়া নদীতে এ ঘটনা ঘটে। জিহাদ ভোলার লালমোহন উপজেলার বদরপুর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের বদরপুর গ্রামের সাজ্জল বাড়ির মো. শাহাজানের ছেলে।

নিহতের মামাতো ভাই মো. সাইফুল ইসলাম ও স্থানীয়রা জানান, বুধবার রাত ১০টার দিকে বদরপুর গ্রামের দিলু মাঝির নেতৃত্বে জিহাদসহ মোট পাঁচজন মাঝি তেঁতুলিয়া নদীতে মাছ শিকার করতে যান। বৃহস্পতিবার ভোরের দিকে তারা নাজিরপুর লঞ্চঘাট ও মৎস্যঘাট সংলগ্ন তেঁতুলিয়া নদীতে মাছ শিকার করছিলেন। ওই সময় একটি কার্গো এসে তাদের ট্রলারটিকে ধাক্কায় দেয়। এতে সব জেলেরা নদীতে পরে যায়। পরে জেলেদের ডাক-চিৎকারে স্থানীয় জেলেরা ছুটে এসে চারজনকে আহত অবস্থায় ও জিহাদকে মৃত অবস্থায় উদ্ধার করে তীরে নিয়ে আসে।

লালমোহন থানার পুলিশ পরিদর্শক মো. এনায়েত হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে পুলিশ পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত চলছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।