ঢাকাবৃহস্পতিবার , ২১ সেপ্টেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

আলিপুরে ভাতিজার হাত পায়ের রগ কাটলেন চাচা !

নিজস্ব প্রতিবেদন
সেপ্টেম্বর ২১, ২০২৩ ১:২৭ অপরাহ্ণ
Link Copied!

কলাপাড়া প্রতিনিধি: পটুয়াখালীর মৎস্য অবতরণ কেন্দ্র আলীপুরে জমিজমা সংক্রান্ত জের ধরে সৎ চাচার নেতৃত্বে ভাতিজা মোঃ হালিম হাওলাদারের (৪৫) হাত পায়ের রগ কর্তন করা হয়েছে। চাচা সুমন হাওলাদারসহ চার পাঁচজনের একটি সন্ত্রাসী গ্রুপ ধারাল অস্ত্র দিয়ে এ রগ কর্তন করে। এসময় আকস্মিক সন্ত্রাসীরা বাম হাত এবং ডান পায়ের রগ কেটে দ্রুত সটকে পড়ে।

গতকাল বুধবার রাত ৯টায় আলীপুর বাজারের একটি রেস্তরাঁয় এ হাত পায়ের রগ কর্তনের ঘটনা ঘটে। তাৎক্ষণিক আশেপাশের লোকজন হালিম হাওলাদারকে উদ্ধার করে কুয়াকাটা ২০ শয্যা হাসপাতালে নিয়ে যায়। খবর পেয়ে মহিপুর থানা পুলিশ ঘটনা স্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় মহিপুর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

মহিপুর থানার ওসি মোঃ ফেরদাউস আলম খান জানান, জমিজমার বিরোধের জের ধরে চাচা সুমন ও রাসেল হাওলাদারের সাথে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। ইতোপূর্বে একাধিক হামলা মামলার ঘটনাও ঘটেছে।

কুয়াকাটা ২০ শয্যা হাসপাতালের আবাসিক চিকিৎসক ডাঃ পুনম জানান, প্রাথমিক চিকিৎসা শেষে হালিম হাওলাদারকে আশঙ্কাজনক অবস্থায় উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠানো হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।