ঢাকাশুক্রবার , ২২ সেপ্টেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

রাজধানীর দুই প্রবেশমুখে বিএনপি সমাবেশ শুরু

নিজস্ব প্রতিবেদন
সেপ্টেম্বর ২২, ২০২৩ ১০:০৯ পূর্বাহ্ণ
Link Copied!

ডেস্ক রিপোর্ট : অবৈধ সরকারের পদত্যাগ, সংসদ বিলুপ্ত, নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে রাজধানীর দুই প্রবেশমুখে সমাবেশ শুরু করেছে বিএনপি।

শুক্রবার (২২ সেপ্টেম্বর) বিকাল ৩টার দিকে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির উদ্যোগে যাত্রাবাড়ীর শহীদ ফারুক সড়কে এবং ঢাকা মহানগর উত্তর বিএনপির উদ্যোগে আব্দুল্লাহপুর পলওয়েল মার্কেট সংলগ্ন ময়দানে সমাবেশ দুটি শুরু হয়।

এর আগে গুঁড়িগুঁড়ি বৃষ্টি উপেক্ষা করেই পূর্ব ঘোষিত সমাবেশে অংশ নিতে ব্যানার ও ফেস্টুনসহ খণ্ড খণ্ড মিছিল নিয়ে জড়ো হন ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ বিএনপির নেতা-কর্মীরা। এ সময় তারা সরকারবিরোধী বিভিন্ন স্লোগানে সমাবেশ প্রাঙ্গণ মুখরিত করে তুলেন।

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির উদ্যোগে যাত্রাবাড়ীর সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন দলের স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস। বিশেষ অতিথি হিসেবে থাকবেন স্থায়ী কমিটির সদস্য আবদুল মঈন খান।

অপরদিকে ঢাকা মহানগর উত্তর বিএনপির উদ্যোগে আব্দুল্লাহপুরের সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।