ঢাকাশনিবার , ২৩ সেপ্টেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

রোড মার্চে যাওয়ার পথে গৌরনদীতে হামলা

নিজস্ব প্রতিবেদন
সেপ্টেম্বর ২৩, ২০২৩ ১২:৪৬ অপরাহ্ণ
Link Copied!

এইচ.এম.এ রাতুল : বিএনপির বরিশাল বিভাগীয় রোড মার্চে যাওয়ার পথে শনিবার সকালে গৌরনদী উপজেলা বিএনপি ও যুবদল নেতাদের ওপর হামলার অভিযোগ উঠেছে যুব ও ছাত্রলীগ নেতাকর্মীদের বিরুদ্ধে। আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হামলায় আহতরা হলেন-জেলা উত্তর যুবদলের সিনিয়র যুগ্ন আহবায়ক সাইয়েদুল আলম খান সেন্টু, উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য ও সরকারি গৌরনদী কলেজ ছাত্রসংসদের সাবেক ভিপি কেএম আনোয়ার হোসেন বাদল, পৌর বিএনপির সদস্য কামাল হোসেন, যুবদল নেতা আজিজুল ইসলাম ও মামুন হোসেনসহ বেশ কয়েকজন।

আহত সূত্রে জানা গেছে, শনিবার সকালে বরিশাল শহরে বিএনপির রোড মার্চে যাওয়ার পথে গৌরনদী বাসষ্ট্যান্ডে বসে স্থানীয় অর্ধশতাধিক ছাত্র ও যুবলীগের নেতাকর্মীরা প্রকাশ্যে দেশীয় অস্ত্র নিয়ে তাদেরকে কুপিয়ে ও পিটিয়ে গুরুত্বর আহত করে। এসময় হামলাকারীদের ভয়ে তাদের রক্ষায় কেউ এগিয়ে আসেনি। খবরপেয়ে থানা পুলিশের সদস্যরা আহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করেন। অপরদিকে উপজেলার মাহিলাড়া বাসষ্ট্যান্ডে বিএনপি নেতা আব্দুল মালেক আকন ও ডিএসবি বাজারে বিএনপি নেতা মহিউদ্দিন হাওলাদারকে পিটিয়ে গুরুত্বর আহত করেছে স্থানীয় যুবলীগের নেতাকর্মীরা।

তবে বিএনপি ও যুবদল নেতাদের ওপর হামলার ঘটনায় ছাত্রলীগ ও যুবলীগ নেতাদের কোন সংশ্লিষ্টতা নেই বলে দাবী করেছেন গৌরনদী উপজেলা আওয়ামী লীগের সভাপতি এইচএম জয়নাল আবেদীন।

এ বিষয়ে গৌরনদী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আফজাল হোসেন জানিয়েছেন, হামলার ঘটনায় কেউ লিখিত অভিযোগ দায়ের করেননি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।