ঢাকারবিবার , ১ অক্টোবর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

হিজলায় মাদ্রাসার একাডেমিক ভবনের উদ্বোধন

নিজস্ব প্রতিবেদন
অক্টোবর ১, ২০২৩ ১২:৫৭ অপরাহ্ণ
Link Copied!

হিজলা প্রতিনিধি : বরিশাল শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের আয়োজনে হিজলা উপজেলার হরিনাথপুর ইউনিয়নের মহিষখোলা আলিম মাদ্রাসায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার চারতলা ভীত বিশিষ্ট একতলা একাডেমিক ভবনের শুভ উদ্বোধন করেছেন, বরিশাল-৪ সংসদীয় আসনের সংসদ সদস্য পংকজ নাথ।

রবিবার ১ অক্টোবর দুপুরে অনুন্নয়ন বাজেটের আওতায় অন্যান্য ভবন ও অবকাঠামো ( পূর্বতন সংক্ষিপ্ত কোড ৭০১৬ ) খাতের অধীনে সরকারি ও বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান সমূহের নির্মাণ / সম্প্রসারণ ভবনের উদ্বোধন শেষে মাদ্রাসার মাঠে আলোচনা সভায় সংসদ সদস্য বলেন, মাননীয় প্রধানমন্ত্রী ভাবেন সারা বাংলাদেশ নিয়ে আর আমি ভাবি আমার নির্বাচনী এলাকা নিয়ে। আমি তার কাছ থেকে শিখেছি কিভাবে এলাকার উন্নয়ন করতে হয়। লেখাপড়ার কোনো বিকল্প নেই। যেখানে শিক্ষার দায়বদ্ধতা নেই, সেখানে ধ্বংস অনিবার্য। মূল শিক্ষা যদি সন্তানকে দিতে পাড়ি তাহলে সমাজটা বাঁচবে।

হরিনাথপুর ইউপি চেয়ারম্যান ও মহিষখোলা আলিম মাদ্রাসার সভাপতি মোঃ তৌফিকুর রহমান সিকদারের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ বেলায়েত হোসেন ঢালী, ভাইস চেয়ারম্যান মোঃ আলতাফ হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান মোসাঃ নাজমা বেগম, শিক্ষা প্রকৌশল বিভাগের উপ-সহকারী প্রকৌশলী সাজ্জাত হোসেন, অফিসার ইনচার্জ মোঃ জুবাইর, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ মহিউদ্দিন, গুয়াবাড়িয়া ইউপি চেয়ারম্যান মোঃ শাহজাহান তালুকদার, মেমানিয়া ইউপি চেয়ারম্যান মোঃ নাসির উদ্দিন হাওলাদার প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।