ঢাকাসোমবার , ১৮ ডিসেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

তৃণমূল বিএনপি বাংলাদেশের একমাত্র বিরোধী দল : তৈমূর

নিজস্ব প্রতিবেদন
ডিসেম্বর ১৮, ২০২৩ ৩:২০ অপরাহ্ণ
Link Copied!

ডেস্ক রিপোর্ট : সংবিধান অনুযায়ী, বাংলাদেশের মালিক একমাত্র জনগণ। বাংলাদেশের একমাত্র বিরোধী দল হল তৃণমূল বিএনপি। জাতীয় পার্টি অনেক রং ঢং এর পর আজকে সরকারি দলের অনুকম্পা নিয়ে নির্বাচন করছে। ১৪ দল তো আগেই সরকারের শরিক, একমাত্র বিরোধী দল তৃণমূল বিএনপি। যেই তৃণমূল-বিএনপি বাংলাদেশের ১৪২ জন প্রার্থী নিয়ে বিভিন্ন আসনে প্রতিদ্বন্দ্বিতা করছে।

আজ সোমবার দুপুরে প্রতীক বরাদ্দ পেয়ে এসব কথা বলেন তৃণমূল বিএনপির মহাসচিব ও নারায়ণগঞ্জ-১ আসনের সংসদ সদস্য প্রার্থী অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার।

এর আগে নারায়ণগঞ্জ জেলা নির্বাচন কমিশন অফিসে তাকে সোনালী আঁশ প্রতীক বরাদ্দ দেন জেলা রিটার্নিং অফিসার মাহমুদুল হক।

তৈমূর আলম বলেন, আমরা জনগণকে অনুরোধ করব নির্বাচনের দিন জনগণ ঘরে আরাম আয়েসে না থেকে আপনারা ভোট কেন্দ্রে আসেন। আপনাদের ভোটটা দেওয়ার জন্য নিজেরা প্রস্তুতি গ্রহণ করেন। যেখানে ব্যত্যয় ঘটবে সেখানে ভিডিও করবেন। আপনারা ভিডিও রাখবেন। ভিডিও ক্যামেরা রাখবেন এখন হাতে হাতে ক্যামেরা থাকে। আপনারা ছবি তুলবেন এটা আমরা সোশ্যাল মিডিয়াতে পৌঁছে দিব, প্রধানমন্ত্রীর কাছে পৌছে দিব, গোটা বিশ্বে এটা পৌঁছে দিব।

তিনি বলেন, এবার যদি ২০১৪ ও ১৮ এর মত লুটপাটের নির্বাচন হয় এবং প্রতিটা এমপি যেভাবে তার নিজস্ব এলাকায় পরিবারতন্ত্র কায়েম করেছেন এমপি বাহিনী গঠন করেছেন। সেই এমপি বাহিনী যদি এবারও লুটপাট করে, প্রধানমন্ত্রী যে প্রতিশ্রুতি দিয়েছেন সেটা তিনি রক্ষা করতে পারবেন কি পারবেন না? পারছেন কি পারছেন না? জনগণ বিবেচনা করবে বিশ্ববাসী বিবেচনা করবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।