ঢাকাসোমবার , ৮ জানুয়ারি ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

নলছিটিতে স্বেচ্ছাসেবক লীগ নেতার হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তারের আশ্বাস পুলিশ সুপারের

নিজস্ব প্রতিবেদন
জানুয়ারি ৮, ২০২৪ ১:৪২ অপরাহ্ণ
Link Copied!

ঝালকাঠি প্রতিনিধি: ঝালকাঠির নলছিটি উপজেলার সিদ্ধকাঠি ইউনিয়নের সিদ্ধকাঠি ইউনিয়নের স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আলোচিত জিয়াউল আহসান ফুয়াদ কাজী (৪০)কে হত্যায় জরিতদের দ্রুত গ্রেপ্তারের আশ্বাস দিলেন ঝালকাঠি জেলা পুলিশ সুপার আফরুজুল হক টুটুল।

সোমবার(৮জানুয়ারী) তিনি সকাল এগারোটায় হত্যাকান্ডের ঘটনাস্থল উপজেলার সিদ্ধকাঠি ইউনিয়নের চৌদ্দবুড়িয়া প্রাথমিক বিদ্যালয়ের সম্মুখ মাঠ পরিদর্শন করেন। এসময় সাথে ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) মো. মহিতুল ইসলাম, নলছিটি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো. মুরাদ আলী।

এসময় পুলিশ সুপার উপস্থিত এলাকাবাসী ও নিহতর স্বজনদের আশ্বাস দিয়ে বলেন, পুলিশ ইতিমধ্যে দোষীদের শনাক্ত করতে তাদের তৎপরতা চালিয়ে যাচ্ছে। আপনারা বিভ্রান্ত হবেন না। আমাদের উপর ভরসা রাখুন।

তিনি আরও বলেন, এটা কোন নির্বাচনী সহিংসতা বা রাজনৈতিক হত্যাকান্ড না। আমরা প্রাথমিকভাবে যে তথ্য উপাত্ত পেয়েছি তাতে ধারনা করা হচ্ছে নিজেদের অভ্যন্তরীণ দ্বন্ধের কারনে তাকে হত্যা করা হয়ে থাকতে পারে। তদন্তের স্বার্থে এখন হয়তো এখনই সবকিছু বলা যাচেছ না তবে খুব শ্রীঘ্রই আপনারা দোষীদের গ্রেপ্তার দেখতে পাবেন।

উল্লেখ্য গত ৭জানুয়ারী রাত আনুমানিক সাড়ে নয়টার দিকে সিদ্ধকাঠি ইউনিয়নের স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জিয়াউল আহসান ফুয়াদ কাজীকে দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে। জাতীয় নির্বাচনের দিনগত রাতে তাকে হত্যা করায় বিষয়টি নিয়ে এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। তিনি ইউনিয়ন স্বেচছাসেবক লীগের রাজনীতির সাথে জরিত ছিলেন। নিহত ফুয়াদ কাজীর একটি মেয়ে ও একটি ছেলে সন্তান রয়েছে বলে জানিয়েছে তার পরিবার।

নিহতের বাবা মকবুল হোসেন কাজী জানান, স্থানীয় একটি প্রভাবশালী গ্রুপের সাথে তার দীর্ঘদিনের বিরোধ ছিল। তারা বা তাদের সাথের লোকজন আমার ছেলের হত্যাকান্ডের সাথে জরিত থাকতে পারে। তিনি আজকে (৮জানুয়ারী) নলছিটি থানায় একটি হত্যা মামলা দায়ের করার কথা জানিয়েছেন। এসময় তিনি জেলা পুলিশ সুপার মো.আফরুজুল হক টুটুলের কাছে তার ছেলে হত্যাকারীদের দ্রুত বিচার দাবি করেন।

এবিষয়ে নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুরাদ আলী জানান, ফুহাত হত্যাকান্ডের এ বিষয়ে পরবর্তী আইনআনুক ব্যবস্থা প্রকৃয়াধীন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।