ঢাকামঙ্গলবার , ৯ জানুয়ারি ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

ঝালকাঠিতে দূর্বৃত্তদের হামলায় দুইটি ঘর ভাংচুর লুটপাট

নিজস্ব প্রতিবেদন
জানুয়ারি ৯, ২০২৪ ১২:১৩ অপরাহ্ণ
Link Copied!

ঝালকাঠি প্রতিনিধি: ঝালকাঠির কাঁঠালিয়া দুইটি ঘরে দূর্বৃত্তরা হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাট করেছে। এ সময় দূর্বত্তরা স্বর্না-অলংকার ও মূল্যবান জিনিসপত্র নিয়ে যায়।

সোমবার (৮ জানুয়ারী) দিবাগত রাত ২ টার দিকে উপজেলার লেবুবুনিয়া গ্রামের মোঃ হাবিবুর রহমান মহারাজ ও মোঃ জাহাঙ্গীর মিয়ার ঘরে ৩৫ থেকে ৪০ জনের দূর্বৃত্তদের একটি দল দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালিয়ে ঘর দুটি ভেঙ্গে তছনছ করে ফেলে। এ সময় ঘরে থাকা মূল্যবান জিনিসপত্র ভেঙ্গে নষ্ট করে ফেলে। বাড়ির আঙ্গীনায় ও আশেপাশের শত শত ফলজ ও বনজ গাছ কেটে ফেলে হামলা কারীরা। আলমিরায় থাকা স্বর্না অলংকার, মূল্যবান জিনিস ও কাগজ পত্র নিয়ে পালিয়ে যায়।

গৃহকতৃ আছমা বেগম জানান, আমি জরুরী সেবা ৯৯৯ নাম্বারে ফোন দিলে কাঁঠালিয়া থানার পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌছায়। পুলিশ পৌছাবার পূবেই সন্ত্রাসীরা ২টি ঘরের সব কিছু ভেঙ্গে চুরে তচনছ করে মালামাল নিয়ে পালিয়ে যায়। হামলাকারীরা আমাদের একই গ্রামের বাসিন্ধা। এর মধ্যে থেকে ৬ জনকে আমরা চিনতে পেরেছি। তারা হলেন, লেবুবুনিয়া গ্রামের খলিলুর রহমান খোকন, মোঃ মিজানুর রহমান খোকন, মিজানুর রহমান ইউসুফ, রাজু হাওলাদার, শাহদাত, মনির ও মিধুল।

আছমা আরও জানান, আমাদের ঘরে থাকা স্বর্না অলংকার ও মূল্যবান জিনিসপত্র নিয়ে যায়। যার আনুমানিক মূল্য ৪ লক্ষ টাকা। ঘটনার সংবাদ শুনে ঘটনাস্থল পরির্দশন করেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ এমাদুল হক মনির ও কাঁঠালিয়া সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ মাহমুদুল হক নাহিদ সিকদার।

এ ব্যাপারে কাঁঠালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাসির উদ্দীন সরকার জানান, খবর পেয়ে থানার এস আই কাউয়ুম বাহাদুরকে রাতেই ঘটনাস্থলে পাঠিয়েছিলাম, হামলার ঘটনাটি জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে ঘটেছে। এখনও কোন লিখিত অভিযোগ পাইনি, অভিযোগ পেলে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।