ঢাকামঙ্গলবার , ১৬ জানুয়ারি ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

ঝালকাঠির চাঞ্চল্যকর কিশোরী গণধর্ষণ মামলার প্রধান আসামী গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদন
জানুয়ারি ১৬, ২০২৪ ১:৫৮ অপরাহ্ণ
Link Copied!

ঝালকাঠি প্রতিনিধি: ঝালকাঠির কাঁঠালিয়ায় চাঞ্চল্যকর কিশোরী এক স্কুলশিক্ষার্থীকে গণধর্ষণ মামলার প্রধান আসামী মোঃ সাগর খান (২৭) গ্রেপ্তার করেছে র‌্যাব-৮।

খুলনা জেলার বটিয়াঘাটা থানার মোহাম্মদ নগর এলাকা থেকে সোমবার রাতে তাকে গ্রেপ্তার করা হয়। প্রেপ্তার মো. সাগর খান ঝালকাঠির কাঁঠালিয়া উপজেলার তারাবুনিয়া এলাকার মোঃ সেলিম খান এর ছেলে। র‌্যাব-৮ সদর দপ্তরের ডেপুটি ডিরেক্টর জাহাঙ্গীর আলম মঙ্গলবার (১৬ জানুয়ারী) এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন।

ঘটনার বিবরণে জানাযায়, ভিকটিম মিম আক্তার (১৬) এর সাথে আসামী মো সাগর খান বিয়ের প্রলোভন দেখিয়ে প্রেমের সম্পর্ক গড়ে তুলে। গত ১২/১২/২০২৩ ইং তারিখ সকাল অনুমান ০৪.৩০ ঘটিকার সময় ভিকটিমকে আসামী বিয়ের প্রলোভন দেখিয়ে তার মায়ের সাথে দেখা করানোর কথা বলে কৌশলে কাঁঠালিয়া থানার ২নং পাটিখালঘাটা ইউনিয়নের ২নং ওয়ার্ডের সুখরঞ্জন শীলের পরিত্যক্ত বাড়িতে নিয়ে যায়। এসময় আাসামী মোঃ সাগর খানসহ অন্যান্য আসামীরা ভিকটিমের ইচ্ছার বিরুদ্ধে বিভিন্ন ভয়ভীতি প্রদর্শন করে জোর পূর্বক পালাক্রমে গণধর্ষণ করে। এক পর্যায়ে ভিকটিম কৌশলে ঘর হতে বের হয়ে চলে আসে।

এই ঘটনায় গত ১৩ ডিসেম্বর ২০২৩ তারিখ ভিকটিমের বাবা বাদী হয়ে ঝালকাঠির কাঁঠালিয়া থানায় ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন (সংশোধনী ২০২০) এর ৯(৩)/৯(৪)(খ) ধারায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন, যার মামলা নং-০৫।

র‌্যাব-৮ সদর দপ্তরের ডেপুটি ডিরেক্টর জাহাঙ্গীর আলম জানান, ১৬ বছর বয়সী ওই স্কুলছাত্রীর সঙ্গে বিয়ের প্রলোভন দেখিয়ে প্রেমের সম্পর্ক গড়ে তুলেন গ্রেপ্তার সাগর খান। সুখরঞ্জন শীলের পরিত্যক্ত বাড়িতে নিয়ে আসামী সাগর খানসহ অন্যান্য আসামীরা ওই স্কুলছাত্রীকে সংঘবদ্ধ ধর্ষণ করেন। এক পর্যায়ে স্কুলছাত্রী কৌশলে ঘর থেকে বের হয়ে পালিয়ে চলে যায়।

তিনি আরও জানান, এ ঘটনায় স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে কাঁঠালিয়া থানায় একটি মামলা করেন। এরপর র‌্যাব-৮ আধুনিক তথ্য ও প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে আসামীর অবস্থান শনাক্ত করে র‌্যাব-৬, সিপিএসসি ক্যাম্পের সঙ্গে যৌথ অভিযান পরিচালনা করে সোমবার রাতে খুলনা জেলার বটিয়াঘাটা থানাধীন মোহাম্মদ নগর এলাকা থেকে আসামি সাগরকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। মঙ্গলবার আসামীকে ঝালকাঠির কাঁঠালিয়া থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে।

এবিষয়ে কাঁঠালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দীন সরকার বলেন, ধর্ষণ মামলার প্রধান আসামী সাগর খানকে র‌্যাব-৮ গ্রেপ্তার করে মঙ্গলবার সকালে থানায় হস্তান্তর করেছে। দুপুরে ঝালকাঠি আদালতে প্রেরণ করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।