ঢাকামঙ্গলবার , ৩০ জানুয়ারি ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

বরিশালে অগ্নিকান্ডে পুড়ল ৪টি দোকান, কলেজছাত্র নিহত

নিজস্ব প্রতিবেদন
জানুয়ারি ৩০, ২০২৪ ১১:১৮ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: বরিশালে গভীর রাতে অগ্নিকান্ডে ৪টি দোকান পুড়ে ছাঁই হয়ে গেছে। এ সময় একটি দোকানের ভেতরে থাকা এক কর্মচারী দগ্ধ হয়ে নিহত হয়েছে। সোমবার দিবাগত রাত ৩টার দিকে নগরীর সিএন্ডবি রোড এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত সজীব জমাদ্দার জেলার বাকেরগঞ্জ উপজেলার নাঙ্গলিয়া গ্রামের বাসিন্দা। নিহত সজিব ইনফ্রা পলিটেকনিক ইনস্টিটিউটের ইলেক্ট্রনিক বিভাগের পঞ্চম বর্ষের ছাত্র। লেখাপড়ার পাশাপাশি পার্সের দোকানে ম্যানেজার হিসেবে চাকুরি করতেন। সজিবের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বরিশাল মেট্রোপলিটন কোতয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ একেএম আরিচুল হক বলেন, মরদেহটি ময়নাতদন্তে জন্য শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা জানান, সিএন্ডবি রোডের পাশে দোকানে রাত ৩টার দিকে হঠাৎ করেই আগুনের সূত্রপাত ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ৫টি ইউনিট প্রায় ১ ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে। পরে পুলিশ এবং ফায়ার সার্ভিস কর্মীরা কলেজছাত্র সজিবের মৃতদেহ উদ্ধার করে।

সজিবের বাবা আবুল কালাম জমাদ্দার জানান, ছেলেকে বরিশালে রেখে লেখাপড়া করাচ্ছিলেন। মাস শেষে লেখাপড়ার জন্যও টাকাও দিতেন। তবে সেই টাকায় ছেলের লেখাপড়া এবং খাবারের খরচ ঠিকভাবে হতো না। তাই লেখাপড়ার পাশাপাশি পার্টস এর দোকানে কাজ করত।

বরিশাল মেট্রোপলিটন পুলিশের দক্ষিণ বিভাগের অতিরিক্ত উপপুলিশ কমিশনার ফজলুল করিম বলেন, অগ্নিকান্ডের খবর পেয়ে রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছি। সেখান থেকে একজনের লাশ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্টসার্কিটের মাধ্যমে আগুনের সূত্রপাত ঘটেছে।

বরিশাল ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের উপপরিচালক মিজানুর রহমান বলেন, জিয়া সড়কের বিপরীতে এক সারিতে দুটি ফার্নিচার, একটি মোটর সাইকেলের যন্ত্রাংশ বিক্রির দোকান এবং একটি গ্যারেজ রয়েছে। সোমবার দিবাগত রাত ৩টার দিকে অগ্নিকান্ডের খবর পেয়ে ফায়ার সার্ভিস ঘটনাস্থল গিয়ে আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করে। ফায়ার সার্ভিসের ৫টি ইউনিট প্রায় পৌঁনে এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণ করে। ততক্ষনে ওই দোকান ৪টি পুড়ে যায়। এ সময় একটি দোকানের মধ্যে ঘুমিয়ে থাকা কর্মচারী সজীব জমাদ্দার দগ্ধ হয়ে মারা যায়। অগ্নিকান্ডের সূত্রপাত কীভাবে সেটা এখনো নিশ্চিত করে বলা যাচ্ছে না। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।