ঢাকাবৃহস্পতিবার , ২২ ফেব্রুয়ারি ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার
আজকের সর্বশেষ সবখবর

ঝালকাঠিতে সবজি গাছের সাথে এ কেমন শত্রুতা?

নিজস্ব প্রতিবেদন
ফেব্রুয়ারি ২২, ২০২৪ ১১:৪০ পূর্বাহ্ণ
Link Copied!

ঝালকাঠি প্রতিনিধিঃ ঝালকাঠির রাজাপুরের গালুয়া দুর্গাপুর গ্রামের মৃত রহমান খানের ছেলে কৃষক হেমায়েত উদ্দিনের ৬০ শতাংশ জমির বিভিন্ন প্রজাতির ১১শ সবজি গাছ উপড়ে ও ছিড়ে ফেলেছে দুবৃত্তরা।

বুধবার (২১ ফেব্রুয়ারি) দিবাগত রাতের যে কোন সময় এ ঘটনা ঘটেছে। ক্ষতিগ্রস্ত কৃষক হেমায়েত উদ্দিন খান জানান, প্রায় দেড় লাখ টাকা খরচ করে সড়ক সংলগ্ন প্রায় ৬০ শতাংশ জমিতে আগাই মাস শ্রম দিয়ে করলা, বেগুন, চাল কুমড়া রোপন করা হয়। বর্তমানে গাছগুলোতে ফুল ও করলা এবং বেগুন আসতে শুরু করেছে। রাতের আধারে প্রায় ফুল ও ফল আসা প্রায় ৫শ করলা গাছ, ৪শ চাল কুমড়া ও ২শ বেগুন গাছ ছিড়ে ও উপড়ে নিয়েছে। এর বিচার দাবি করেন এবং জড়িতদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন তিনি।

স্থানীয় গালুয়া ইউনিয়ন পরিষদের সাবেক ইউপি সদস্য আব্দুল মতিন জানান, বিষয় দুঃখজনক। জড়িতদের চিহ্নিত করে আইনের আওতায় আনার দাবি জানান তিনি।

রাজাপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুঃ আতাউর রহমান জানান, অভিযোগ পেলে তদন্ত করে আইনি ব্যবস্থা নেয়া হবে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হচ্ছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।