ঢাকারবিবার , ২৫ ফেব্রুয়ারি ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার
আজকের সর্বশেষ সবখবর

নলছিটিতে ঘুমন্ত ব্যক্তিকে কুপিয়ে হত্যা, ছেলে পলাতক

নিজস্ব প্রতিবেদন
ফেব্রুয়ারি ২৫, ২০২৪ ১০:৫২ পূর্বাহ্ণ
Link Copied!

ঝালকাঠি প্রতিনিধিঃ ঝালকাঠির নলছিটিতে মো. খলিলুর রহমান হাওলাদার (৫৫) নামের এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে দূর্বত্তরা।

শনিবার (২৪ ফেব্রুয়ারি) রাতের যে কোন এক সময় তার বসতঘরের ভিতরে ঘুমন্ত অবস্থায় এ ঘটনা ঘটে। নিহত খলিলুর রহমান উপজেলার রানাপাশা ইউনিয়নের ৩নং ওয়ার্ডের মৃত হামিজ উদ্দিন হাওলাদার ছেলে। বিষয়টি নিশ্চিত করেছেন নলছিটি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুরাদ আলী।

খোঁজ নিয়ে জানা গেছে, শনিবার রাত আনুমানিক এগারোটার দিকে রাতের খাবার খেয়ে খলিলুর রহমান তার স্ত্রী ছালেহা বেগম ও ছেলে রমজান কে সাথে নিয়ে তার বসতঘরের একটি কক্ষে ঘুমিয়ে ছিলেন। পরে রাত ২টার দিকে তার স্ত্রী ছালেহা বেগম গোঙানীর শব্দ পেয়ে ঘুম থেকে জেগে তার স্বামীকে রক্তমাখা অবস্থায় দেখতে পেয়ে ডাকচিৎকার দিলে প্রতিবেশীরা ছুটে এসে মো. খলিলুর রহমানকে বরিশাল শেবাচিমে নিয়ে যান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ঘটনার পরে তার ছেলে রমজান হাওলাদারকে বসতঘরে পাওয়া যায়নি। তিনি পলাতক রয়েছেন।

নলছিটি থানার ওসি মো. মুরাদ আলী বলেন, ঘটনা শুনে বাড়ি ও হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। আমিও ঘটনা স্থানে যাচ্ছি পথে। নিহতের ছেলে রমজান পলাতক রয়েছে। এ ব্যাপারে আইনী ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।