ঢাকাসোমবার , ২২ এপ্রিল ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার
আজকের সর্বশেষ সবখবর

হিজলা উপজেলা পরিষদ নির্বাচনে ১৩টি মনোনয়নপত্র জমা

নিজস্ব প্রতিবেদন
এপ্রিল ২২, ২০২৪ ১২:১৮ অপরাহ্ণ
Link Copied!

হিজলা প্রতিনিধি : ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন ২০২৪ উপলক্ষ্যে বরিশালের হিজলা উপজেলায় রবিবার ২১ এপ্রিল মনোনয়নপত্র দাখিলের শেষদিনে মোট ১৩ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র জমা দিয়েছেন।

এরমধ্যে চেয়ারম্যান পদে ৫ জন, ভাইস চেয়ারম্যান পদে ৬ জন , মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২ জন প্রার্থী রয়েছেন। হিজলা উপজেলা নির্বাচন অফিস এ তথ্য নিশ্চিত করেছেন।

চেয়ারম্যান পদে যারা মনোনয়নপত্র জমা দিয়েছেন তারা হলেন , হিজলা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান সুলতান মাহমুদ টিপু সিকদার, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলতাফ মাহমুদ দিপু সিকদার,

উপজেলা পরিষদের চেয়ারম্যান মরহুম মোঃ বেলায়েত হোসেন ঢালীর ছেলে নজরুল ইসলাম রাজু ঢালী, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সার্জন (অবঃ) হাফিজ মাহমুদ, মোঃ দেলোয়ার হোসেন ফারুক ঢালী ।

পুরুষ ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন, মোঃ ফারুকুল ইসলাম সরদার, কাজী মোঃ কামরুজ্জামান সাইলু, মোঃ সোলাইমান শান্ত, মোঃ লোকমান হোসেন, মোঃ মিজানুর রহমান সরদার, সাইদুল ইসলাম মাহিন ।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান মোসা‍ঃ নাজমা বেগম, উপজেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদিকা সেলিনা ইসলাম তুহিন ।

রিটার্নিং অফিসার কর্তৃক ২৩ এপ্রিল মনোনয়নপত্র বাছাই হবে। ৩০ এপ্রিল প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন। ২ মে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ করা হবে। ২১ মে সকাল ৮ থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।