ঢাকাশুক্রবার , ৯ আগস্ট ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

চরফ্যাশন প্রেসক্লাবের কমিটি গঠন, সভাপতি শিপু সম্পাদক দুলাল

নিজস্ব প্রতিবেদন
আগস্ট ৯, ২০২৪ ৩:৫০ অপরাহ্ণ
Link Copied!

চরফ্যাশন প্রতিনিধি: চরফ্যাশন প্রেসক্লাবের ২০২৪- ২০২৫ সনের কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে।

 

এ কমিটিতে সভাপতি হয়েছেন নাছিউর রহমান শিপু (যুগান্তর ও ডেইলি অবজারভার)। সহ সভাপতি হয়েছেন যথাক্রমে কামরুজ্জামান (নয়া দিগন্ত), আবু জাফর সাইফ উদ্দিন(স্বদেশ প্রতিদিন), এম লোকমান হোসেন (দৈনিক সংগ্রাম ও দি ডেইলি পোস্ট), কামরুল সিকদার (কালের কন্ঠ)। সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছেন শহিদুল ইসলাম দুলাল (বরিশালের কথা)।

 

যুগ্ম সাধারণ সম্পাদক, মিজান নয়ন (ইত্তেফাক)। সাংগঠনিক সম্পাদক এআর সোহেব চৌধুরী (ভোরের কাগজ ও দি ডেইলি ট্রাইবুনাল)। বার্তা সম্পাদক শাহাবুদ্দিন সিকদার (মানব জমিন ও কির্তন খোলা)।

 

দফতর সম্পাদক, মাহবুবুর রহমান নাজমুল (দৈনিক জনতা ও বরিশাল প্রতিদিন)। সাংস্কৃতিক সম্পাদক, মোস্তাফিজুর রহমান(সময়ের খবর)। প্রচার ও প্রকাশনা সম্পাদক শ্রী অশোক সাহা(খবর পত্র)।

 

কমিটির নির্বাহী সদস্য হয়েছেন, হাবিবুর রহমান সেলিম, ইদ্রিস মাদ্রাজী, মাওলানা রুহুল আমিন, নজরুল কবির, প্রভাষক কামাল হোসেন।

 

আজ সন্ধ্যায় চরফ্যাশন প্রেসক্লাব ভবনে ক্লাবেরর প্রবীন সদস্য মাওলানা আবদুল জলিলের সভাপতিত্বে অনুষ্ঠিত জরুরী সভায় পূর্বের কমিটি বিলুপ্ত ঘোষণা করে আগামী ৩১ ডিসিম্বর ২০২৫ সনের জন্য এই কমিটি গঠন করা হয়েছে।

 

চরফ্যাশন প্রেসক্লাবের নবগঠিত এই কমিটিকে চরফ্যাশন উপজেলার বিভিন্ন সামাজিক সংগঠনের নেতারা শুভেচ্ছা জানিয়েছেন।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।