ঢাকারবিবার , ২০ আগস্ট ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

নলছিটি মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন উদ্বোধন

নিজস্ব প্রতিবেদন
আগস্ট ২০, ২০২৩ ২:০৭ অপরাহ্ণ
Link Copied!

ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠির নলছিটি উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন’র ভার্চুয়ালী (জুম প্লাটফর্মে) উদ্বোধন করেছেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হক।

রবিবার (২০ আগষ্ট) সকাল ১১টায় নলছিটি উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স’র ভার্চুয়ালী উদ্বোধন করেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হক। এসময় ভারচুয়ালী প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগ’র উপদেষ্টা মন্ডলীর সদস্য, ১৪ দলের মুখপাত্র ও সমন্বয়ক, সাবেক খাদ্য ও শিল্পমন্ত্রী এবং ঝালকাঠি ২ আসনের সাংসদ আলহাজ্ব আমির হোসেন আমু।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঝালকাঠি জেলা আ’লীগের সহ সভাপতি ও নলছিটি উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো: সিদ্দিকুর রহমান, উপজেলা নির্বাহী অফিসার জান্নাত আরা নাহিদ, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী মেজিস্ট্রেট সমাপ্তি রায়, পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা আ: ওয়াহেদ খান, উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা শিউলি পারভিন, বীর মুক্তিযোদ্ধা ও সাবেক জেলা পরিষদ সদস্য খোন্দকার মজিবুর রহমান, নলছিটি থানার ওসি (তদন্ত) মনরঞ্জন মিস্ত্রীসহ উপজেলা সকল মুক্তিযোদ্ধা, মুক্তিযোদ্ধার সন্তান, সাংবাদিক সহ গন্যমান্য ব্যাক্তিবর্গ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।