ঢাকামঙ্গলবার , ৩ অক্টোবর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

বাংলাদেশ হিন্দু পরিষদ পাথরঘাটা উপজেলা শাখার সভাপতি দীপঙ্কর সম্পাদক অমল

নিজস্ব প্রতিবেদন
অক্টোবর ৩, ২০২৩ ৩:০২ অপরাহ্ণ
Link Copied!

বরগুনা প্রতিনিধি : বাংলাদেশ হিন্দু পরিষদ বরগুনার পাথরঘাটা উপজেলা শাখার নবগঠিত কমিটির অনুমোদন দিয়েছে বরগুনা জেলা কমিটি।

মঙ্গলবার ৩ অক্টোবর বাংলাদেশ হিন্দু পরিষদ বরগুনা জেলা শাখার সভাপতি শ্রী সিপন চন্দ্র শীল ফেলা এবং সাধারণ সম্পাদক প্রদীপ মিত্র স্বাক্ষরিত আগামী দুই বছরের জন্য অনুমোদিত এ কমিটির সভাপতি হলেন পাথরঘাটা কে.এম মডেল সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক শ্রী দীপঙ্কর কীর্ত্তনিয়া এবং সাধারণ সম্পাদক করা হয়েছে পাথরঘাটা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও জাতীয় দৈনিক ভোরের কাগজ প্রতিনিধি সাংবাদিক শ্রী অমল তালুকদার-কে।

অপরদিকে নির্বাহী সভাপতির দায়িত্বে আছেন শ্রী শেখর চন্দ্র ওঝা, সাংগঠনিক সম্পাদক শ্রী সুকুমার হাওলাদার,আইন বিষয়ক সম্পাদক শ্রী সমর হাওলাদর সাংস্কৃতিক সম্পাদক শ্রী কৃষ্ণকান্ত মজুমদার মহিলা বিষয়ক সম্পাদক শ্রীমতি মাধবী রানী রায়,ধর্ম বিষয়ক সম্পাদক শ্রী মনোরঞ্জন চক্রবর্তী,যুব বিষয়ক সম্পাদক শ্রী অপূর্ব বালা।

এছাড়াও উপদেষ্টা পরিষদে রয়েছেন শ্রী নারায়ন চন্দ্র হাওলাদার(সাবেক চেয়ারম্যান কাঠালতলী ইউপি) , শ্রী প্রশান্ত কুমার রায়(প্রাক্তন জেলা ত্রাণ ও পুনর্বাসন অফিসার,বরিশাল), ডাক্তার শ্রী দীপক কীর্ত্তনিয়া (সহকারী অধ্যাপক জেনারেল সার্জারী,পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতাল),শ্রী সঞ্জীব সমাদ্দার লিটন(শিক্ষক পাথরঘাটা কেএম স: মা: বিদ্যালয়),শ্রী মহানন্দ ঘরামী(শিক্ষক) ,শ্রী রতন সেন(সমাজ সেবক) ও অন্যান্য পদসহ ৫১ সদস্য বিশিষ্ট একটি কমিটির অনুমোদন করেন বাংলাদেশ হিন্দু পরিষদ বরগুনা জেলা কমিটির সভাপতি শ্রী সিপন শীল ফেলা এবং সাধারণ সম্পাদক শ্রী প্রদীপ কুমার মিত্র ।

পাথরঘাটা উপজেলা শাখার সভাপতি ও সাধারন সম্পাদক দেশের সার্বিক কল্যাণ এবং হিন্দু অধিকার রক্ষায় কাজ করবে বলে তাদের মনোভাব প্রকাশ করে বিবৃতি দিয়েছেন।

আগামী দুবছর এই কমিটি তাদের দায়িত্ব পালন করবে। অনুমোদিত কমিটির সকল দায়িত্বপ্রাপ্ত সকল সদস্যকে বিভিন্ন সংগঠনের পক্ষে থেকে ইতিমধ্যেই শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।