ঢাকামঙ্গলবার , ৩১ অক্টোবর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

কারাগারে আসামির সঙ্গে বাদীর বিয়ে

নিজস্ব প্রতিবেদন
অক্টোবর ৩১, ২০২৩ ১:২৯ অপরাহ্ণ
Link Copied!

ডেস্ক রিপোর্ট : মৌলভীবাজার কারাগারে থাকা এক আসামির সঙ্গে বাদীর বিয়ে দেওয়া হয়েছে। বিয়েতে উভয় পক্ষের একজন করে অভিভাবক উপস্থিতি ছিলেন। তাদের সম্মতিতে পাঁচ লাখ এক টাকা দেনমোহর ধার্য করা হয়।

মঙ্গলবার (৩১ অক্টোবর) দুপুরে কারাগারে তাদের বিয়ে সম্পন্ন হয়।

কারাগারের সিনিয়র জেল সুপার মুজিবুর রহমান মজুমদার জানান, হাইকোর্টের আদেশে এক হাজতির সঙ্গে মামলার বাদীর বিয়ে সম্পন্ন হয়েছে।

জানা গেছে, ওই হাজতির নাম রায়হান হোসেন (২৬)। তিনি কমলগঞ্জ উপজেলার শমশেরনগর সতিঝিরগাঁওর ছমির আলীর ছেলে। মামলার বাদীর বাড়িও একই জেলার কুলাউড়া উপজেলার উচলাপাড়া গ্রামে।

সিনিয়র জেল সুপার মুজিবুর রহমান মজুমদার বলেন, গত বছরের ২৬ মে কুলাউড়া থানার নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা রুজু হয়। পরে ওই মামলায় রায়হানকে গ্রেপ্তার করে এই কারাগারে রাখা হয়েছে। হাইকোর্টের আদেশের প্রেক্ষিতে মামলার বাদীর সঙ্গে আজ বিয়ে হয়।

তিনি আরও জানান, পরিচয়ের সূত্র ধরে আসামি ও বাদীর মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। একপর্যায়ে দুজনরে মধ্যে বিবাদ হয়। এ ঘটনার পর রায়হানের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন বাদী।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।