ঢাকাসোমবার , ২১ আগস্ট ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

কুয়াকাটা পৌরসভায় মৃত্যু দাবী চেক হস্তান্তর

নিজস্ব প্রতিবেদন
আগস্ট ২১, ২০২৩ ১:২৪ অপরাহ্ণ
Link Copied!

কলাপাড়া প্রতিনিধি: পটুয়াখালীর কুয়াকাটা পৌরসভার চতুর্থ শ্রেণির কর্মচারী মোঃ শাহজালাল (৪৭) মৃত্যুতে ভবিষ্যৎ তহবিলের (আনুতোষিক) ৮ লাখ ৩১ হাজার ৩৫৮ টাকার মৃত্যু চেক হস্তান্তর করেন কুয়াকাটা পৌর মেয়র মোঃ আনোয়ার হাওলাদার।

সোমবার বিকেলে মৃত্যু জালাল হাওলাদারের স্ত্রী মোসাম্মৎ ইসরাত জাহান লাভলীর হাতে মৃত্যু দাবির চেক আনুষ্ঠানিকভাবে হস্তান্তর করা হয়। এসময় তার পরিবারের সদস্যরা সাথে ছিলেন। এ সময় অন্যান্যদেরমধ্যে উপস্থিত ছিলেন কুয়াকাটা পৌর সভার সচিব মোঃ হুমায়ূন কবির, প্রধান হিসাব রক্ষক মোঃ আনোয়ার হোসাইন গাজী, নিন্মমান সহকারী জয়দেব গয়ালী প্রমুখ।

কুয়াকাটা পৌরসভা সুত্রে জানাগেছে, কুয়াকাটা পৌরসভার চতুর্থ শ্রেণির কর্মচারী মোঃ জালাল হাওলাদার স্ট্রোমাক ক্যানসারে ভুগছিলেন। অবশেষে চিকিৎসাধীন অবস্থায় ২০২২ ইং সালের ২৪ জুলাই মারা যায়।

পৌরসভার কর্মচারী বিধিমালা ১৯৮৮ মোতাবেক (ভবিষ্যত তহবিল এবং আনুতোষিক) থেকে এ মৃত্যু তহবিল চেক হস্তান্তর করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।