ঢাকাসোমবার , ১৬ সেপ্টেম্বর ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

মন্দিরে যাওয়ার পথে দুর্ঘটনার কবলে অভিনেত্রী মধুমিতা

নিজস্ব প্রতিবেদন
সেপ্টেম্বর ১৬, ২০২৪ ২:০৩ অপরাহ্ণ
Link Copied!

বিনোদন ডেস্ক: জনপ্রিয় টেলিভিশন অভিনেত্রী মধুমিতা সরকার দুর্ঘটনার শিকার হয়েছেন। বৃহস্পতিবার দুপুরে কলকাতার রেড রোড ধরে নিমতলা শ্মশানের দিকে ভূতনাথ মন্দিরে যাওয়ার পথে তাঁর গাড়ি একটি মারাত্মক দুর্ঘটনার সম্মুখীন হয়।

সূত্রে জানা গেছে, সকালে প্রিন্সেপ নদীর ধারে শুটিং শেষে মধুমিতা কিছুক্ষণের জন্য বিশ্রাম নিয়েছিলেন। পরে রাতে আবারও শুটিং ছিল, তাই ভেবেছিলেন একটু মন্দির দর্শন করবেন। কিন্তু, গাড়ির দুর্ঘটনার কারণে সেই পরিকল্পনায় ছেদ পড়েছে।

ঘটনার বিবরণে জানা যায়, কালো গাড়ির ড্রাইভারের দিকের দরজাটি সম্পূর্ণ ভেঙে যায়। ঘটনাস্থলে উপস্থিত থাকা পুলিশ ও স্থানীয়রা জানিয়েছেন, মধুমিতা সরকারের গাড়ির সাথে দুর্ঘটনার কারণে আরেকটি গাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে। তবে, এ ঘটনায় মধুমিতার শারীরিক অবস্থার কোনো গুরুতর সমস্যা হয়নি।

মধুমিতা সরকার একটি ভিডিও শেয়ার করে ঘটনার বিবরণ দিয়েছেন এবং জানান, তিনি সম্পূর্ণ সুস্থ আছেন। ভিডিওতে মধুমিতা দেখা যায়, গাড়ি থেকে নামার পর ড্রাইভারের ভিডিও রেকর্ড করছেন এবং তার সহকারী গাড়ির চাবি খুলে নিচ্ছেন। অভিনেত্রী জানিয়েছেন, দুর্ঘটনার সময় চালক মদ্যপ অবস্থায় ছিলেন, যার কারণে এই বিপত্তি ঘটেছে।

মধুমিতা সরকার ভারতীয় গণমাধ্যমে সাক্ষাৎকারে বলেন, “আমার মাথার উপর বাবার হাত আছে। জানি আমার কিছু হত না। তবে আমি সব ক্ষতিপূরণ আদায় করেই ছাড়ব। আমি ঠিক আছি। চিন্তার কোনও কারণ নেই, সুস্থ আছি।”

বর্তমানে মধুমিতা সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন ভিডিও আপলোড করে নিজের সুস্থতার বিষয়টি নিশ্চিত করেছেন এবং তাঁর ভক্তদের উদ্বিগ্ন হওয়ার প্রয়োজন নেই বলে জানিয়েছেন।

এছাড়া, মধুমিতা সরকার ভারতের জনপ্রিয় টেলিভিশন সিরিয়াল ‘সবিনয় নিবেদন’ দিয়ে অভিনয় জীবন শুরু করেন। এরপর ‘বোঝে না সে বোঝে না’, ‘কেয়ার করি না’, ‘কুসুম দোলা’সহ একাধিক জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করেছেন। সিরিয়ালের পর বাংলা ওয়েব সিরিজ এবং ছবিতেও সফলতার সাথে কাজ করেছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।