ঢাকাসোমবার , ২১ আগস্ট ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার
আজকের সর্বশেষ সবখবর

আমৃত্যু মানুষের কল্যাণে কাজ করে গেছেন বঙ্গবন্ধু : ববি উপাচার্য

নিজস্ব প্রতিবেদন
আগস্ট ২১, ২০২৩ ৪:৩১ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক : মহান স্বাধীনতার স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস-২০২৩ উপলক্ষে বরিশাল বিশ্ববিদ্যালয় অফিসার্স অ্যাসোসিয়েশনের আয়োজনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২১ আগস্ট) বিকেল ৩টার দিকে বিশ্ববিদ্যালয়ের জীবনানন্দ দাশ কনফারেন্স হলে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন বরিশাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো. ছাদেকুল আরেফিন।

তিনি বলেন, বাঙালির স্বাধিকার আন্দোলন থেকে স্বাধীনতা অর্জন সবকিছুর মূলে ছিলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। তিনি বাঙালি জাতিকে একটি আত্মমর্যাদাশীল জাতিতে পরিণত করেছিলেন। আমৃত্যু মানুষের কল্যাণে কাজ করে গেছেন তিনি। আজ যারা দেশকে নিয়ে বিভিন্ন ষড়যন্ত্র করছে, তাদের প্রতিহত করতে হলে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের জন্য একযোগে কাজ করে যেতে হবে।

অফিসার্স অ্যাসোসিয়েশনের সভাপতি বাহাউদ্দিন গোলাপের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন- বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক ড. মোহাম্মদ বদরুজ্জামান ভূঁইয়া, শিক্ষক সমিতির সভাপতি আরিফ হোসেন ও রেজিস্ট্রার সুপ্রভাত হালদার।

অফিসার্স অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক ডা. তানজীন হোসেনের সঞ্চালনায় সভায় আরও বক্তব্য দেন- প্রক্টর ড. খোরশেদ আলম, পরীক্ষা নিয়ন্ত্রক প্রফেসর স ম ইমানুল হাকিম, পরিকল্পনা ও উন্নয়ন অফিসের পরিচালক হুমায়ুন কবীর, বরিশাল বিশ্ববিদ্যালয় সোনালী ব্যাংক শাখার ম্যানেজার দীপু রানী ভৌমিক, অফিসার্স অ্যাসোসিয়েশনের সহ-সভাপতি আতিকুর রহমান, সহ-সাধারণ সম্পাদক নাদিম মল্লিক, গ্রেড ১১-১৬ কল্যাণ পরিষদের সভাপতি শাহাজাদা খান ও গ্রেড ১৭-২০ কল্যাণ পরিষদের সভাপতি আরিফ সিকদার।

সভায় বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা, কর্মচারীসহ অফিসার্স অ্যাসোসিয়েশনের অন্য নেতারা উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।