ঢাকামঙ্গলবার , ২২ আগস্ট ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

কাউখালীতে পিতার মৃত্যুর খবরে মারা গেলেন ছেলেও

নিজস্ব প্রতিবেদন
আগস্ট ২২, ২০২৩ ১:৫৪ অপরাহ্ণ
Link Copied!

পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুরের কাউখালীতে বাবা মো. নুরুল ইসলামের (৭৫) মৃত্যুর খবর শুনে মারা গেছেন তার বড় ছেলে মো. আরিফ হোসেন (৩৫)।

মঙ্গলবার (২২ আগস্ট) ছেলে আরিফ মারা যান এবং এর আগে সোমবার (২১ আগস্ট) রাতে বাবা নুরুল ইসলামের মৃত্যু হয়।

নুরুল ইসলামের বাড়ি উপজেলার বাসস্ট্যান্ড সংলগ্ন আসপদ্দি গ্রামে।

নিহতদের পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, ছেলে আরিফ হোসেন কিছুদিন ধরে কিডনিজনিত রোগে আক্রান্ত হয়ে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। ছেলেকে দেখতে গত শনিবার (১৯ আগস্ট) নুরুল ইসলাম ঢাকায় যান। সেখানে অসুস্থ ছেলেকে দেখে তিনি হৃদরোগে আক্রান্ত হন। পরে তাকে চিকিৎসার জন্য ঢাকার একটি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার রাত সাড়ে ৮টার দিকে তিনি মারা যান। ওই রাতে বাবার মৃত্যুর খবর শুনে চিকিৎসাধীন ছেলে আরিফ আরও অসুস্থ হয়ে পড়েন। পরে ১২ ঘণ্টার ব্যবধানে মঙ্গলবার (২২ আগস্ট) সকাল সাড়ে ৮টার দিকে আরিফ হোসেন মারা যান। বাবা-ছেলের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

কাউখালী সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মোস্তাফিজুর রহমান এ তথ্য নিশ্চিত করে জানান, বাবা-ছেলের মধ্যে একটি বন্ধুত্বপূর্ণ ও গভীর সম্পর্ক ছিল। তাই বাবার মৃত্যুর শোক সইতে না পেরে ছেলে স্ট্রোক করে মারা যান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।