ঢাকামঙ্গলবার , ২৯ আগস্ট ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

বরগুনায় টিসিবির ডিলার আটক,৯০ বস্তা চালসহ ট্রাক জব্দ

নিজস্ব প্রতিবেদন
আগস্ট ২৯, ২০২৩ ১:১১ অপরাহ্ণ
Link Copied!

বরগুনা প্রতিনিধি : বরগুনা পৌর এলাকা থেকে টিসিবির ৯০ বস্তা চালসহ একটি ট্রাক জব্দ করা হয়েছে। এ ঘটনায় সজিব খান নামে এক ডিলারকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (২৯ আগস্ট) সকাল সাড়ে ৮টার দিকে পৌর শহরের গগন স্কুল সংলগ্ন রাস্তা থেকে চাল বোঝাই ট্রাকটি জব্দ করা হয়।

বিষয়টি ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বশির আলম জানিয়েছেন।

আটক সজিব খান তালতলী উপজেলার ৫ নম্বর পঁচাকোড়ালিয়া ইউনিয়নের চন্দনতলা গ্রামের জালাল খানের ছেলে। পুলিশের ভাষ্য, জব্দ করা চালগুলো বড় বগি ইউনিয়নের নামে বরাদ্দ দেওয়া হয়েছিল।

বরগুনা জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ওসি মো. বশির আলম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি জেলার তালতলী উপজেলা থেকে ট্রাক ভর্তি চাল নিয়ে রওনা দিয়েছে। সকালে বরগুনা পৌর শহরের গগন স্কুল সড়কে অভিযান পরিচালনা করে মিনি ট্রাকসহ ৯০ বস্তা সরকারি চাল ও বিশ হাজার টাকাসহ মেসার্স আম্মাজান এন্টারপ্রাইজের পরিচালক ডিলার সজিব খানকে আটক করতে সক্ষম হয়েছি। তার বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন।

এ বিষয়ে তালতলী উপজেলা নির্বাহী কর্মকর্তা সিফাত আনোয়ার তুমপা বলেন, ডিলার সজিব বড় বগি ইউনিয়নের মেসার্স আম্মাজান এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী। ইতোমধ্যে আমার ট্যাগ অফিসার নিজে উপস্থিত থেকে ওই ইউনিয়নের ১১৬৫ জনের চাল বিতরণ করেছে। বাকি ২০০৩ জনের এক হাজার ১৫ কেজি চাল থাকার কথা। কিন্তু ৯০ বস্তা বা ২ হাজার ৭শ (২৭০০) কেজি চাল কোথা থেকে এসেছে এটা আমার জানা নেই। এর আগে আমাদের কাছে ডিলাররা জানিয়েছেন জনপ্রতি ৫ কেজি করে চাল বিতরণ করা হয়েছে। ওদের কাছে অতিরিক্ত কোনো চাল নেই। জব্দকৃত বাকি চাল কোথা থেকে এসেছে সেটা আমার জানা নেই। এই চাল তালতলীর কিনা এটা নিয়ে আমার সন্দেহ আছে। তিনি আরও বলেন, অভিযুক্ত ব্যক্তির ডিলারশিপ বাতিলের জন্য ব্যবস্থা নেওয়া হচ্ছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।