ঢাকাবুধবার , ৩০ আগস্ট ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

নগরীতে সড়ক দুর্ঘটনায় আহত শিশু আব্দুল্লাহ আর নেই

নিজস্ব প্রতিবেদন
আগস্ট ৩০, ২০২৩ ৩:৫১ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক : বরিশাল নগরীর কাউনিয়া বিসিক রোডে পিকআপ ও অটোরিকশা সংঘর্ষে আহত শিশু আব্দুল্লাহ (১৩) আর নেই। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় বুধবার তার মৃত্যু হয়। নিহত আব্দুল্লাহ কাউনিয়া সরদার সড়কের বাবুল সরদারের ছেলে।

স্থানীয় এবং পরিবার সূত্রে জানা গেছে, গতকাল মঙ্গলবার বিকাল ৪ টায় বিসিক শিল্প নগরীর জেআইবি কোম্পানির একটা পিকআপ ভ্যান দ্রুত গতিতে বিসিক রোডে প্রবেশ করার সময় কাউনিয়া বাঁশের হাটখোলা থেকে ছেড়ে আসা একটি হলুদ অটোরিকশাকে স্বজোরে আঘাত করলে অটোরিকশাটি উল্টে যায়।

এ সময় শিশু আব্দুল্লাহ অটোরিকশার নিচে চাপা পরে মাথায় গুরুতর আঘাত পেলে তাত্ক্ষণিকভাবে তাকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায় স্থানীয়রা। পরবর্তীতে শিশুটিকে উন্নত চিকিৎসার জন্য জেআইবি কোম্পানির স্বত্বাধিকারী ইব্রাহিম খান ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে পরদিন বুধবার বিকালে তার মৃত্যু হয়।

কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান জানান- শিশুর মৃত্যুর বিষয়ে এখনও কোন লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।’’

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।