ঢাকাশুক্রবার , ১ সেপ্টেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

লালমোহনে ন্যাশনাল লাইফ ইনসুরেন্সের মৃত্যুদাবী পরিশোধ, সংবর্ধনা, উন্নয়ন সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদন
সেপ্টেম্বর ১, ২০২৩ ৩:১২ অপরাহ্ণ
Link Copied!

ইব্রাহিম আকাশ, লালমোহন: ন্যাশনাল লাইফ ইনসুরেন্স কোম্পানী লিমিটেড এর জনবীমা ভোলা জেলার আয়োজনে, সংবর্ধনা, মৃত্যুদাবি পরিশোধ, উন্নয়ন সভা ও পুরস্কার বিতরণ সভা অনুষ্ঠিত হয়েছে।

২৭ আগস্ট রবিবার সকাল১০ টায়, জনবীমা ভোলা এর লালমোহন কার্যালয়ে এই সভা অনুষ্ঠিত হয়।

ভোলার ডেপুটি এরিয়া ইনর্চাজ মোতাহার হোসেন চৌধুরী এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পটুয়াখালী, ফরিদপুর,বরিশাল এরিয়ার ডেপুটি ভাইস প্রেসিডেন্ট (উন্নয়ন) মোঃ আতিকুর রহমান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পটুয়াখালী ডেপুটি এরিয়া ইনর্চাজ মোঃ সফিকুল ইসলাম।

এসময় এমপি বক্তব্য রাখেন, এজিএম মোঃ শাহিন মোহাম্মদ উছমান গনি, মোঃ সিরাজ হাওলাদার, নার্গিস আক্তার মোঃ নুরুল ইসলাম,মোঃ হাফিজুর রহমান নীরব, মোঃ মিজানুর রহমান, জয়ফল বেগম, আইটি বিভাগের প্রধান মোঃ মিরাজ হাওলাদার, মোঃ রেজওয়ানুর রহমানসহ অত্র প্রতিষ্ঠানের বিভিন্ন অফিসার ও কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উন্নয়ন সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বক্তারা আরো বলে, প্রত্যেক মানুষ সচেতন হয়ে নিজ উদ্যোগে বীমার আওতায় আসলে তাদের পরিবারের জন্য লাভ জনক হবে। আমরা অনেকেই বীমা সম্পর্কে ধারণা রাখি না। প্রত্যেকেই বীমা করা উচিৎ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।