ঢাকারবিবার , ৩ সেপ্টেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

রাজাপুরে ছাত্রদলের সদস্য সচিবের পদ স্থগিত, শোকজ

নিজস্ব প্রতিবেদন
সেপ্টেম্বর ৩, ২০২৩ ১:২০ অপরাহ্ণ
Link Copied!

ঝালকাঠি প্রতিনিধি: ঝালকাঠির রাজাপুর উপজেলার ছাত্রদলের সদস্য সচিব মো. রফিকুল ইসলাম মৃধা’র বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে তার সাংগঠনিক পদ স্থগিত করে কারণ দর্শানোর নোটিশ দেয়া হয়েছে। জেলা ছাত্রদলের সভাপতি ও সাধারন সম্পাদকের অনুমোদনক্রমে দপ্তর সম্পাদক তারিকুল ইসলাম স্বাক্ষরিত নোটিশে এবিষয়টি জানানো হয়েছে।

শনিবার বিকেলে এ নোটিশ দেয়া হয়েছে বলে জেলা ছাত্রদলের সাধারন সম্পাদক গিয়াস সরদার দিপু বিষয়টি নিশ্চিত করেছেন। নোটিশে উল্লেখ করা হয়েছে, রাজাপুর উপজেলা ছাত্রদলের সদস্য সচিব রফিকুল ইসলাম সংগঠনের দায়িত্বে থেকে দলীয় শৃঙ্খলা পরিপন্থি কার্যক্রম পরিচালনায় পদ স্থগিত করা হইলো। সেই সাথে ১দিনের মধ্যে দলীয় কার্যালয়ে উপস্থিত হয়ে যথাযথ সদুত্তর দেয়ার নির্দেশনা দেয়া হয়েছে। সদুত্তর দিতে অপারগ হলে সাংগঠনিকভাবে স্থায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।

রাজাপুর উপজেলা ছাত্রদলের সদস্য সচিব রফিকুল ইসলাম বলেন, জেলা ছাত্রদল আমাকে নোটিশ করেছে। আমিও তার সমুচিত জবাব দিয়েছি। বাকি সিদ্ধান্ত জেলার শীর্ষ নেতাদের কাছে।

উল্লেখ্য, গত ২৯আগষ্ট মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে রাজাপুর উপজেলা বিএনপির প্রধান কার্যালয়ের সামনে ছাত্রদলের আহ্বায়ক আল ইমরান কিরন এর উপর একই কমিটির সদস্য সচিব রফিক মৃধা সহ ৮-৯ এ হামলা চালিয়ে আহত করে। এতে গুরুতর আহত হয় আল ইমরান কিরন। রাতেই চিকিৎসার জন্য রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয় আহত কিরনকে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।