ঢাকারবিবার , ৩ সেপ্টেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

বিকিনি টপে নুসরত, শার্টলেস যশ! নেটপাড়া গরম

নিজস্ব প্রতিবেদন
সেপ্টেম্বর ৩, ২০২৩ ৩:১৯ অপরাহ্ণ
Link Copied!

বিনোদন ডেস্ক: হট অবতারে সাংসদ-নায়িকা। কম যান না স্বামী যশও! নুসরত যখন বিকিনি টপ পরনে ছবি শেয়ার করে রবিবাসরীয় দুপুরে নেটপাড়ায় আগুন ধরিয়ে দিলেন, তখন পাল্লা দিয়ে শার্টলেস অবতারে ধরা দিলেন অভিনেতাও। এককথায় রবিবাসরীয় নেটপাড়ায় চর্চার কেন্দ্রবিন্দুতে যশ- নুসরত।

তর্ক-বিতর্ক যতই থাকুক, সেসব সরিয়ে যশ-নুসরত নিজেদের মতো করে দাম্পত্য কাটাচ্ছেন। সদ্য ‘মেন্টাল’-এর প্রথম শিডিউলের শুটিং শেষ করেছেন। অবসর পেয়েই তারপর মালদ্বীপে উড়ে গিয়েছেন ছুটি কাটাতে। তবে শহরে ফিরে এলেও ছুটির রেশ যে কাটেনি তারকাদম্পতির, সেটা তাঁদের সোশ্যাল মিডিয়া প্রোফাইলে উঁকি দিলেই বেশ বোঝা যাচ্ছে।

রবিবারের আলসে দুপুরেও সেই ট্যুরের ছবি দিয়েই আমেজে মেতেছেন। নুসরতকে দেখা গেল সবুজ রঙের বিকিনির সঙ্গে সাদা ক্রচেট টপ পেয়ার আপ করতে। অন্যদিকে যশকে দেখা গেল সমুদ্র সৈকতে উন্মুক্ত শরীরে। অভিনেতার এমন সুঠাম গড়নেই নেটদুনিয়ায় হুল্লোড়! তবে প্রশংসার পাসাপাশি যশ-নুসরতের উদ্দেশে উড়ে এল কটাক্ষও।

প্রসঙ্গত, দিন কয়েক আগেই ফ্ল্যাট বিতর্কে জড়িয়েছিলেন নুসরত জাহান। ঠিক সময়েই ‘মেন্টাল’-এর শুটে সরকারি গাড়ি নিয়ে গিয়ে আবারও সমালোচনার শিকার হন। অন্যদিকে যশের প্রথম বলিউড ছবি নিয়েও আপত্তি তুলে দু’দুটো FIR দায়ের হয়েছে শিখ সম্প্রদায়ের তরফে। তবে সেসব তর্ক-বিতর্ককে দূরে সরিয়ে যশ-নুসরত সুখের ঘরকন্না সামলাচ্ছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।