ঢাকাশুক্রবার , ৮ সেপ্টেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

‘জওয়ান’কে টেক্কা দেবে ‘সুজন মাঝি’!

নিজস্ব প্রতিবেদন
সেপ্টেম্বর ৮, ২০২৩ ৩:৩২ অপরাহ্ণ
Link Copied!

বিনোদন ডেস্ক : বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) সীমিত পরিসরে বাংলাদেশে মুক্তি পায় শাহরুখ খান অভিনীত আলোচিত সিনেমা ‘জওয়ান’। শুক্রবার (৮ সেপ্টেম্বর) থেকে দেশের ৪৮টি প্রেক্ষাগৃহে প্রদর্শিত হচ্ছে এটি। একই দিনে মুক্তি পেয়েছে ফেরদৌস অভিনীত ঢাকাই সিনেমা ‘সুজন মাঝি’।

জানা যায়, দেশের ১৯টি প্রেক্ষাগৃহে দেখা যাবে ‘সুজন মাঝি’। এর সঙ্গে মুশফিকুর রহমান গুলজার পরিচালিত ‘দুঃসাহসী খোকা’ এবং দীপংকর দীপনের ‘অন্তর্জাল’ মুক্তি পাওয়ার কথা ছিল। তবে ‘জাওয়ান’ বাংলাদেশে মুক্তির কারণে সরে যায় বাকি দুটো সিনেমা। যার কারণে প্রেক্ষাগৃহে এখন মুখোমুখি শাহরুখ-ফেরদৌস।

‘সুজন মাঝি’ পরিচালনা করেছেন দেলোয়ার জাহান ঝন্টু। প্রত্যাশা ব্যক্ত করে তিনি বলেন— ‘এটা একটা গ্রামের গল্প। আমি মনে করি, গ্রামের সিনেমাই মানুষ বেশি দেখে। এর প্রমাণও অতীতে দেখা গেছে। আশা করছি, সিনেমাটি বাংলাদেশের সবার ভালো লাগবে। এটা মানুষের পছন্দের জন্য বানিয়েছি, কোনো পুরস্কারের জন্য নয়।’

‘সুজন মাঝি’ সিনেমায় নায়িকা চরিত্রে অভিনয় করেছেন নিপুণ। তার মতে, ‘‘এই গল্প নৌকার কথা বলবে, গ্রামের কথা বলবে। আমার, আপনার জীবনের কথা বলবে। নতুন প্রজন্ম এই সিনেমা দেখে অনেক কিছু জানতে পারবে, আমাদের দেশটা কেমন। ‘জাওয়ান’ মুক্তি পেলেও যারা ‘সুজন মাঝি’ দেখার, তারা ঠিকই দেখবেন।’’

‘সুজন মাঝি’ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছেন ফেরদৌস ও নিপুণ। তা ছাড়াও অভিনয় করেছেন— রাতুল, তিথি, গাঙ্গুয়া, সেলিম, শিউলি আক্তার প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।