ঢাকাবুধবার , ২০ সেপ্টেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

ভোলার গ্যাস বরিশাল বিভাগে সরবরাহের দাবিতে জেলা প্রশাসকের কাছে স্বারকলিপি প্রদান

নিজস্ব প্রতিবেদন
সেপ্টেম্বর ২০, ২০২৩ ১২:৩৯ অপরাহ্ণ
Link Copied!

ঝালকাঠি প্রতিনিধি: ভোলার গ্যাস ঝালকাঠি সহ বরিশাল বিভাগের শিল্পাঞ্চল, আবাসিক খাতে সংযোগ প্রদান ও দক্ষিনাঞ্চলের জনগনকে বঞ্চিত করে বিদেশী কোম্পানীর মাধ্যমে ঢাকা সহ অন্যত্র সরবরাহ করার চুক্তি বাতিলের দাবিতে বুধবার (২০ সেপ্টেম্বর ) সকাল ১০ টায় ঝালকাঠি প্রেস ক্লাবের সামনে এক সমাবেশ অনুষ্ঠিত হয়।

ভোলার গ্যাস রক্ষায় দক্ষিনাঞ্চলের নাগরিক আন্দোলন ঝালকাঠি জেলা কমিটির আহবায়ক মো: ফিরোজ আহমেদের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন সংগঠনের সদস্য সচিব প্রশান্ত দাস হরি, যুগ্ম আহবায়ক সাংবাদিক মো: খলিলুর রহমান মৃধা, নলছিটির নান্দিকাঠি মাধ্যমিক বিদ্যালয়ের অবসর প্রাপ্ত প্রধান শিক্ষক একরামুল করিম মিঠু, বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন আনু, অধ্যক্ষ শাহজাহান মোল্লা, সিপিবি ঝালকাঠি জেলা কমিটির সভাপতি স্বপন সেন গুপ্ত, বাসদ বরিশালের নেতা রমজান আকন ও আল-আমীন বাকলাই প্রমূখ।

বক্তারা বলেন, ভোলার গ্যাস ফিল্ডে প্রচুর পরিমাণ গ্যাস মজুদ রয়েছে। দক্ষিণাঞ্চলের জনগনকে বঞ্চিত করে ভোলার গ্যাস ঢাকা সহ ময়মনসিংহ ও গাজীপুরে গ্যাস সরবরাহ করার চুক্তি করছে সরকার।এই

অন্যত্র সরবরাহ করা চুক্তি বাতিল করে ঝালকাঠি সহ বরিশাল বিভাগের সকল জেলায় সরবরাহ করতে হবে। সমাবেশ শেষে দুপুর ১২ টায় ঝালকাঠি জেলা প্রশাসক ফারাহ গুল নিঝুম এর মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রীর বরাবর স্মারক লিপি প্রদান করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।