ঢাকাবুধবার , ৯ আগস্ট ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

গৌরনদীতে সড়ক দুর্ঘটনায় নারী চিকিৎসক নিহত

নিজস্ব প্রতিবেদন
আগস্ট ৯, ২০২৩ ২:১৪ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক : বরিশালের গৌরনদীতে প্রাইভেটকারের নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে ডা. ইকরা বিনতে হাফিজ (২৮) এক নারীর মৃত্যু হয়েছে। গুরুত্বর আহত হয়েছেন প্রাইভেটকারচালক।

বুধবার (৯ আগস্ট) সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার কটকস্থল এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে। ডা. ইকরা বিনতে হাফিজ উত্তরা উমেন্স মেডিকেল কলেজ হাসপাতালের ইন্টার্ন চিকিৎসক। তার স্বামীর নাম মাহী।

গৌরনদী মহাসড়ক থানার এসআই তমাল সরকার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ঢাকা থেকে বরিশালের উদ্দেশ্যে যাচ্ছিল প্রাইভেটকারটি। গৌরনদীর কটকস্থল এলাকা এসে নিয়ন্ত্রণে হারিয়ে মহাসড়কের পাশে গাছের সঙ্গে ধাক্কা লাগে।

এতে করে গুরুত্বর আহত হন চালক নাহিদ ও যাত্রী চিকিৎসক। তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় চিকিৎসকের মৃত্যু হয়েছে।

তিনি আরও বলেন, নিহতের স্বামী মাহির সঙ্গে কথা হয়েছে। তাদের খবর দেওয়া হয়েছে। তারা গৌরনদীর উদ্দেশ্যে রওনা দিয়েছে। তারা না এলে বিস্তারিত কিছু বলা যাবে না।

গৌরনদী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার বিপুল হোসেন জানান, গাছের সঙ্গে ধাক্কা লেগে প্রাইভেটকারের চালকের অংশ দুমরে-মুচরে গেছে। কেটে আধাঘণ্টার চেষ্টায় তাকে বের করা হয়েছে। তবে এর আগেই ওই নারী চিকিৎসককে বের করা হয়। তাকে হাসপাতালে নেওয়ার পর পরই তিনি মারা যান।

কারের চালক নাহিদকে বের করার পর জ্ঞান হারিয়ে ফেলেছে। তাই কিভাবে দুর্ঘটনা ঘটেছে তা বিস্তারিত জানা যায়নি। উত্তরা উমেন্স মেডিকেল কলেজ হাসপাতালের অধ্যক্ষ প্রফেসর ডা. শেখ ফিরোজ কবির বলেন, গত রাতে হাসপাতালে ডিউটি শেষে সকালে বরিশালের উদ্দেশ্যে রওনা দিয়েছে ডা. ইকরা বিনতে হাফিজ। পথে দুর্ঘটনার শিকার হয়ে তিনি নিহত হয়েছেন। খবর পেয়ে হাসপাতালের চিকিৎসক ও কর্মকর্তারা রওনা হয়েছে। তার পরিবারকেও খবর দেওয়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।