ঢাকাবুধবার , ৯ আগস্ট ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

জাতির পিতার স্বপ্ন বাস্তবায়নে কাজ করছে শেখ হাসিনা: তালুকদার মোঃ ইউনুস

নিজস্ব প্রতিবেদন
আগস্ট ৯, ২০২৩ ২:১৭ অপরাহ্ণ
Link Copied!

উজিরপুর প্রতিনিধি : বরিশাল জেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক ও সাবেক এমপি বীরমুক্তিযোদ্ধা অ্যাডভোকেট তালুকদার মোঃ ইউনুস বলেছেন, বাংলাদেশের উন্নয়ন কে বাধাগ্রস্ত করার জন্য ১৯৭৫ সালের ১৫ আগস্ট পরিকল্পিতভাবে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কে হত্যা করে ঘাতকরা ৷

কিন্তু বঙ্গবন্ধুর সেই উন্নয়ন ধারা ও সোনার বাংলা গড়ার স্বপ্ন পূরণে নিরলস কাজ করে যাচ্ছেন তাঁরই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। তাই ১৫ আগস্টের শোক কে শক্তিতে রুপান্তরিত করে দেশবিরোধী সকল ষড়যন্ত্র কে মোকাবিলা করতে তৃনমূলের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হতে হবে। পাশাপাশি আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে বিপুল ভোটে পুনরায় প্রধানমন্ত্রী হিসেবে শেখ হাসিনা কে বিজয়ী করার আহবান জানান তিনি।

তিনি বুধবার বিকেলে উজিরপুর উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে উপজেলা ও পৌর কৃষকলীগের উদ্যোগে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মোনাজাত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।

উজিরপুর উপজেলা কৃষকলীগের সভাপতি মো: মোজাম্মেল হকের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তৃতা করেন, উজিরপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ জামাল হোসেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল মজিদ শিকদার বাচ্চু। আলোচনা সভায় প্রধান বক্তার বক্তৃতা করেন উজিরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মো: গিয়াস উদ্দিন বেপারী।

উজিরপুর উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক মো: আব্দুস ছালাম হাওলাদারের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তৃতা করেন, উজিরপুর উপজেলা আওয়ামী সহ সভাপতি ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান মো: হাফিজুর রহমান ইকবাল, পরিমল কুমার বাইন,উজিরপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান অপূর্ব কুমার বাইন রন্টু সহ উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, বিভিন্ন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, উপজেলা ও পৌর কৃষকলীগের নেতৃবৃন্দ।

আলোচনা সভা শেষে ১৯৭৫ সালের ১৫ আগস্টের কাল রাতে নিহত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান, বেগম ফজিলাতুন্নেচ্ছা মুজিব, কৃষকনেতা শহীদ আব্দুর রব সেরনিয়াবাত, শিশূ রাসেল, সুকান্ত বাবু সহ সকল শহীদের আত্বার মাগফেরাত কামনায় বিশেষ দোয়া-মোনাজাত করা হয়। পড়ে হাজার বছরের শ্রেষ্ট বাঙ্গালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করে বিনম্র শ্রদ্ধা জানান নেতৃবৃন্দ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।