ঢাকাশুক্রবার , ২২ সেপ্টেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

কলাপাড়ায় ভাতিজার রগ কর্তনের ঘটনায় গ্রেফতার ৩

নিজস্ব প্রতিবেদন
সেপ্টেম্বর ২২, ২০২৩ ১০:৪৬ পূর্বাহ্ণ
Link Copied!

কলাপাড়া প্রতিনিধি: পটুয়াখালীর কলাপাড়া উপজেলার মৎস্য বন্দর আলীপুরে ভাতিজার হাত পায়ের রগ কেটে দেওয়ার মামলায় চাচা শাহীন হাওলাদারসহ তিন আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে জেলার মির্জাগঞ্জ উপজেলার প্রত্যন্ত একটি গ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়।

মামলার তদন্ত কর্মকর্তা মহিপুর থানার এসআই রাসেল সরদার জানান, মোবাইল ট্রাকিংয়ের মাধ্যমে আসামীদের অবস্থান নিশ্চিত হয়ে গ্রেফতার করা হয়েছে। প্রধান আসামী শাহীন হাওলাদারসহ তার সহযোগী অপর দুই আসামী রাজু এবং রিয়াজকে শুক্রবার বিকেলে আদালতে সোপর্দ করা হয়েছে।

বুধবার রাত সাড়ে ৯টার দিকে মহিপুর থানার আলীপুরে সৎ চাচা শাহীন হাওলাদারের নেতৃত্বে ভাতিজা মোঃ হালিম হাওলাদারের হাত-পায়ের রগ কেটে দেওয়ার ঘটনা ঘটে। এ ঘটায় ছয়জনের নামে মহিপুর থানায় মামলা হয়েছে। বর্তমানে হালিম হাওলাদার ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন রয়েছেন।

মহিপুর থানার ওসি মোঃ ফেরদাউস আলম খান তিন আসামীকে গ্রেফতারের কথা স্বীকার করে জানান, বাকী আসামীদের গ্রেফতারে পুলিশ মাঠে সক্রিয় রয়েছে। উল্লেখ্য, পরিবারের মধ্যে জমিজমার বিরোধের জের ধরে একাধিক হামলা মামলার ঘটনার পর সর্বশেষ রগ কর্তনের ঘটনা ঘটে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।