ঢাকাবৃহস্পতিবার , ২৮ সেপ্টেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনে দৃষ্টি প্রতিবন্ধীকে দোকানঘর উপহার

নিজস্ব প্রতিবেদন
সেপ্টেম্বর ২৮, ২০২৩ ১১:৪০ পূর্বাহ্ণ
Link Copied!

বরগুনা প্রতিনিধি : বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে সংরক্ষিত আসনের সাংসদ সুলতানা নাদিরা দৃস্টপ্রতিবন্ধী মিজানকে দিলেন দোকান উপহার।

বরগুনার পাথরঘাটা উপজেলার চরদুয়ানী ইউনিয়নের দক্ষিণ হোগলাপাশা আবাসনের বাসিন্দা দৃস্টি প্রতিবন্ধী মিজানুর রহমানকে বৃহস্পতিবার “মিজান ষ্টোর” নামে এই দোকানটি উপহার দেয়া হয়। এসময় স্থানীয় আওয়ামীলীগের নেতাকর্মীগন সহ ওই আবাসনের অন্যান্য বাসিন্দারা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য প্রধানমন্ত্রীর উপহারের ঘরে দৃস্টি প্রতিবন্ধী মিজান বাস করে আসলেও তার কর্মসংস্থানের ব্যবস্থা ছিলো না। আর সে ব্যবস্থা করে দিলেন (বরগুনা-ঝালকাঠী) সংরক্ষিত আসনের সংসদ সদস্য সুলতানা নাদিরা এমপি পাথরঘাটা সহ বরগুনা-২ সংসদীয় আসনের বিভিন্ন এলাকায় এর আগেও সাংসদ সুলতানা নাদিরা অসংখ্য দরিদ্রের মাঝে দোকান উপহার দিয়েছেন।

তিনি বলেন, এই এলাকার মাটি ও মানুষের নেতা সাবেক সংসদ সদস্য মরহুম গোলাম সবুর টুলু সাধারণ মানুষের কাছে পৌঁছে গিয়েছিলেন। তার অসমাপ্ত কাজগুলো করার ইচ্ছেপোষন করে এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নত সমৃদ্ধ দেশ গড়ার লক্ষ্যে সাংসদ সুলতানা নাদিরাও অসহায় মানুষের পাশে আজিবন থেকে যেতে চান। উপহারের দোকানগুলো বাস্তবায়নে গোলাম সবুর টুলু ফাউন্ডেশন ও স্মৃতি সংসদ নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।